,

সর্বশেষ :
খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ‘মানবিক রাজবাড়ী’ রাজবাড়ীতে সরকারি নির্দেশনা না মানায় ৩ দোকানিকে জরিমানা খানখানাপুরকে করোনামুক্ত রাখতে নিরলস পরিশ্রম করছেন বশির ও ফরহাদ রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে খিচুরি বিতরণ পাংশায় সেই যুবকের শরীরে করোনা পাওয়া যায়নি রাজবাড়ীতে আরও কঠোর হচ্ছে প্রশাসন রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো ‘মানবিক রাজবাড়ী’ রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ‘ঢাকাস্থ খানখানাপুর সমিতি’র সদস্যরা ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

কালুখালীতে অস্ত্র-গুলি ও মাদকসহ জলদস্যু রঞ্জু গ্রেফতার

News

কালুখালী : রাজবাড়ীর কালুখালী উপজেলা থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশি ওয়ান শুটারগান, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, দুইটি কার্তুজ ও ২০০ পিস ইয়াবাসহ রঞ্জু খান (৩৮) নামে এক জলদস্যুকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২১ ডিসেম্বর) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর শরিফ এ তথ্য জানান। গ্রেফতার রঞ্জু কালুখালী উপজেলার শেখপাড়া এলাকার বাসিন্দা।

ওসি ওমর শরিফ জানান, রাজবাড়ী পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমানের নির্দেশে সহকারী পুলিশ সুপার (এএসপি) লাবীব আব্দুল্লাহর (পাংশা সার্কেল) নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২০ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলার শেখপাড়ায় অভিযান চালিয়ে জলদস্যু রঞ্জুকে গ্রেফতার করা হয়। সেসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশি ওয়ান শুটারগান, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, দুইটি কার্তুজ ও ২০০ পিস ইয়াবা জব্দ করা হয়। রঞ্জু পাংশা ও কালুখালী উপজেলায় জলদস্যু হিসেবে পরিচিত। তার নামে থানায় একাধিক মামলা রয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর