,

সর্বশেষ :
সুলতানপুরে যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতন করে বাড়ি থেকে বিতাড়িত রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাগর আটক রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫ শহীদ ওহাবপুরে কাজী ইরাদত আলীর উদ্যোগে কম্বল বিতরণ আগ্নেয়াস্ত্র ও চোরাচালান মালামাল উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় রাজবাড়ী রাজবাড়ীতে কোলবালিশের ভেতরে গাঁজা, আটক ২ রাজবাড়ীতে মৈত্রী থিয়েটার গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘বিচার শালিস করে টাকা খাওয়া টাউট-বাটপারদের জায়গা আ’লীগে হবেনা’ রাজবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এডমিন প্যানেলের সদস্যরা

মিলনের গানে মডেল হয়েছেন রাজবাড়ীর আদর সাহা

News

ঢাকা : বড়দিন উপলক্ষে জনপ্রিয় সংগীত শিল্পী মিলনের হৃদয়ের ক্যানভাসে শিরোনামে নতুন একটি মিউজিক ভিডিও মুক্তি পেতে চলেছে। এতে মডেল হিসেবে রয়েছেন রাজবাড়ীর আদর সাহা ও এস কে তৃষা। গানটি লিখেছেন এ সময়ের আলোচিত গীতিকার প্রসেনজিত মন্ডল এবং সুর ও সংগীত আয়োজন করেছেন আল আমীন খান।

বেশ কিছুদিন হলো ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে এই ভিডিওটির শুটিং শেষ করেছেন ভিডিওটির নির্মাতা রাফসান সানি। আগামীকাল ২৫শে ডিসেম্বর বড়দিন উপলক্ষে ডিপি মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে এই গানের ভিডিওটি প্রকাশ করা হবে।

মিউজিক ভিডিওটি সম্পর্কে মডেল আদর সাহা বলেন, মিলন ভাইয়ের মত এত জনপ্রিয় একজন শিল্পীর গানের ভিডিওতে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত। আর সেই সাথে ভিডিওটি সম্পর্কে বলতে পারি খুবই সুন্দর একটা রোমান্টিক মিউজিক ভিডিও দর্শক পেতে যাচ্ছে। আমরা সবাই মিলে অনেক যত্নসহকারে কাজটি করেছি। আশা করছি দর্শক ভালো কিছু পাবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর