,

সর্বশেষ :
রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পলাশের মনোনয়ন পত্র দাখিল, সাংবাদিক সম্মেলন ‘হারিয়ে গেছে বাবা নামক বটগাছ’ রাজবাড়ীর লাভলু হত্যা মামলার তদন্তভার পিবিআই’কে দেয়ার আবেদন পরিবারের মহান বিজয় দিবসে অ্যাড. এম.এ খালেক স্মৃতি পরিষদের শ্রদ্ধা নিবেদন রাজবাড়ী পৌরসভার মেয়র পদে নির্বাচনী গণসংযোগে প্রয়াত বিএনপি নেতা অ্যাড. খালেকের পুত্র পাভেল বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ রাজবাড়ী জেলা শাখার কমিটি অনুমোদন পাংশায় প্রেমের ফাঁদে ফেলে ফুপাতো ভাইয়ের স্ত্রীকে বিয়ে, পরে অস্বীকার রাজবাড়ীতে এইচএসসি’তে ফরম পূরণ করতে না পারা শিক্ষার্থীদের মানববন্ধন বসন্তপুর ইউপির ৯নং ওয়ার্ডকে ‘মডেল ওয়ার্ড’ বানাতে চান কাজী লুৎফর ৩ বছরেও শেষ হয়নি বাগমারা-জৌকুড়া সড়কের উন্নয়ন কাজ, এলাকাবাসীর বিক্ষোভ

মিলনের গানে মডেল হয়েছেন রাজবাড়ীর আদর সাহা

News

ঢাকা : বড়দিন উপলক্ষে জনপ্রিয় সংগীত শিল্পী মিলনের হৃদয়ের ক্যানভাসে শিরোনামে নতুন একটি মিউজিক ভিডিও মুক্তি পেতে চলেছে। এতে মডেল হিসেবে রয়েছেন রাজবাড়ীর আদর সাহা ও এস কে তৃষা। গানটি লিখেছেন এ সময়ের আলোচিত গীতিকার প্রসেনজিত মন্ডল এবং সুর ও সংগীত আয়োজন করেছেন আল আমীন খান।

বেশ কিছুদিন হলো ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে এই ভিডিওটির শুটিং শেষ করেছেন ভিডিওটির নির্মাতা রাফসান সানি। আগামীকাল ২৫শে ডিসেম্বর বড়দিন উপলক্ষে ডিপি মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে এই গানের ভিডিওটি প্রকাশ করা হবে।

মিউজিক ভিডিওটি সম্পর্কে মডেল আদর সাহা বলেন, মিলন ভাইয়ের মত এত জনপ্রিয় একজন শিল্পীর গানের ভিডিওতে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত। আর সেই সাথে ভিডিওটি সম্পর্কে বলতে পারি খুবই সুন্দর একটা রোমান্টিক মিউজিক ভিডিও দর্শক পেতে যাচ্ছে। আমরা সবাই মিলে অনেক যত্নসহকারে কাজটি করেছি। আশা করছি দর্শক ভালো কিছু পাবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর