,

সর্বশেষ :
রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ রাজবাড়ীতে ত্রাণ বিতরণে অনিয়মে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

জাতীয় ছাত্র সমাজের দপ্তর সম্পাদক নির্বাচিত হলেন রাজবাড়ীর বিপ্লব

News

ঢাকা : জাতীয় পার্টির অঙ্গ সংগঠন ‘জাতীয় ছাত্র সমাজ’-এর নবগঠিত কমিটির দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন রাজবাড়ী জেলা শাখার সভাপতি ও বৃহত্তর ফরিদপুরের ৫ জেলার সাংগঠনিক কমিটির সদস্য সচিব রুহুল আমিন গাজী বিপ্লব।

গত ২২শে ডিসেম্বর জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জি.এম কাদের জাতীয় ছাত্র সমাজের ২৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন। এর আগে গত ১৩ই নভেম্বর অনুষ্ঠিত জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কাউন্সিলে ইব্রাহীম খান জুয়েলকে সভাপতি এবং আল মামুনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।

জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ার পর রুহুল আমিন গাজী বিপ্লব গত ২২শে ডিসেম্বর ঢাকার বনানীস্থ কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদেরের সঙ্গে এবং সন্ধ্যায় ঢাকার গুলশানস্থ বাসভবনে জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

উল্লেখ্য, রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের পূর্ব ভবদিয়া গ্রামের বিশিষ্ট সমাজসেবক আবুল গাজীর ছেলে রুহুল আমিন গাজী বিপ্লব ২০১৩ সালের ২১শে সেপ্টেম্বর কাউন্সিলের মাধ্যমে জাতীয় ছাত্র সমাজের রাজবাড়ী জেলা শাখার সভাপতি নির্বাচিত হয়ে অদ্যাবধি দায়িত্ব পালন করে আসছেন। তার আগে তিনি জাতীয় ছাত্র সমাজের রাজবাড়ী সদর উপজেলা শাখার আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলনের কিছুদিন আগে তাকে বৃহত্তর ফরিদপুরের ৫ জেলার সাংগঠনিক কমিটির সদস্য সচিবের দায়িত্ব দেয়া হয়। এছাড়াও তিনি জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ার বিষয়ে রুহুল আমিন গাজী বিপ্লব বলেন, কলেজ জীবনের শুরু থেকেই আমি জাতীয় ছাত্র সমাজের রাজনীতির সাথে জড়িত। জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদকের গুরুদায়িত্ব দেয়ায় জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এবং জাতীয় ছাত্র সমাজের নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম খান জুয়েল ও সাধারণ সম্পাদক আল মামুনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সর্বোচ্চ প্রচেষ্টা, সততা ও আন্তরিকতার সাথে আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করে যাবো।

Comments

comments

     এ জাতীয় আরো খবর