,

সর্বশেষ :
সুলতানপুরে যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতন করে বাড়ি থেকে বিতাড়িত রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাগর আটক রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫ শহীদ ওহাবপুরে কাজী ইরাদত আলীর উদ্যোগে কম্বল বিতরণ আগ্নেয়াস্ত্র ও চোরাচালান মালামাল উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় রাজবাড়ী রাজবাড়ীতে কোলবালিশের ভেতরে গাঁজা, আটক ২ রাজবাড়ীতে মৈত্রী থিয়েটার গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘বিচার শালিস করে টাকা খাওয়া টাউট-বাটপারদের জায়গা আ’লীগে হবেনা’ রাজবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এডমিন প্যানেলের সদস্যরা

গানে ৪২ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে টপ ফাইভে রাজবাড়ীর সোহেল

News

রাজবাড়ী : মাছরাঙা টেলিভিশনের রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা-২০১৯’ প্রতিযোগিতার বাছাই পর্ব শেষে ‘টপ ফাইভ’ হয়েছেন রাজবাড়ীর সোহেল ভেঁড়ো।

বুধবার (২৫ ডিসেম্বর) বিকেলে বাছাই পর্ব শেষে ঢাকা থেকে রাজবাড়ীতে এলে রাজবাড়ী লালন বাউল সংগীত একাডেমির পক্ষ থেকে সোহেল ভেঁড়োকে সংবর্ধনা দেয়া হয়।

এ সময় সোহেল ভেঁড়োকে স্বাগত জানিয়ে স্লোগান ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে লালন বাউল সংগীত একাডেমি মিলনায়তনে কেক কেটে আনন্দ উদযাপন করা হয়।

এতে উপস্থিত ছিলেন- সোহেল ভেঁড়োর সংগীত গুরু আব্দুল আজিজ সরদার, রাজবাড়ী লালন বাউল সংগীত একাডেমির প্রতিষ্ঠাতা শহিদুর রহমান, সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন মামুন ও সংগীত একাডেমির শিক্ষক সুমন আহমেদ।

জানা যায়, মাছরাঙা টেলিভিশনের রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা-২০১৯’ প্রতিযোগিতায় সারাদেশের ৪২ হাজার প্রতিযোগী অংশ নেয়। এর মধ্য থেকে ২৬ জনকে বাছাই পর্বের জন্য নির্বাচিত হয়। এদের মধ্য থেকে টপ ফাইভ মনোনীত হন রাজবাড়ী পৌরসভার বিনোদপুর এলাকার মো. আলম মিয়ার ছেলে সোহেল ভেঁড়ো।

এ বিষয়ে সোহেল ভেঁড়ো বলেন, ম্যাজিক বাউলিয়ানা-২০১৯ প্রতিযোগিতায় সারাদেশের ৪২ হাজার প্রতিযোগী অংশ নেয়। এদের মধ্য থেকে আমি টপ ফাইভ হয়েছি। এজন্য মাছরাঙা টেলিভিশন কর্তৃপক্ষকে ধন্যবাদ। আমার এখানে আসার পেছনে মূল ভূমিকা রয়েছে রাজবাড়ী লালন বাউল সংগীত একাডেমির। আমার বাবা-মা, সংগীত গুরু ও রাজবাড়ীবাসীসহ সবার ভালোবাসায় টপ ফাইভ হয়েছি আমি। প্রতিযোগিতায় দেশসেরা হওয়ার জন্য মোবাইলের মাধ্যমে তাকে এসএমএস করার জন্য দেশবাসীকে অনুরোধ জানান তিনি।

বাংলা লোকসংগীতে নতুন প্রতিভা খোঁজার জন্য মাছরাঙা টেলিভিশনে তৃতীয়বারের মতো শুরু হয় রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’। সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আয়োজনটির উদ্দেশ্য দেশের তরুণ প্রজন্মকে লোকগানের সঙ্গে পরিচয় করানো। চলতি বছরের ১১ অক্টোবর কুষ্টিয়ায় ‘ম্যাজিক বাউলিয়ানা-২০১৯’ অডিশনে ইয়েস কার্ড পেয়ে প্রাথমিকভাবে নির্বাচিত হন সোহেল ভেঁড়ো।

Comments

comments

     এ জাতীয় আরো খবর