,

সর্বশেষ :
সুলতানপুরে যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতন করে বাড়ি থেকে বিতাড়িত রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাগর আটক রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫ শহীদ ওহাবপুরে কাজী ইরাদত আলীর উদ্যোগে কম্বল বিতরণ আগ্নেয়াস্ত্র ও চোরাচালান মালামাল উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় রাজবাড়ী রাজবাড়ীতে কোলবালিশের ভেতরে গাঁজা, আটক ২ রাজবাড়ীতে মৈত্রী থিয়েটার গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘বিচার শালিস করে টাকা খাওয়া টাউট-বাটপারদের জায়গা আ’লীগে হবেনা’ রাজবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এডমিন প্যানেলের সদস্যরা

কালুখালীতে পূর্ব শত্রুতার জেরে কৃষককে পিটিয়ে জখম করার অভিযোগ

News

কালুখালী : রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামে পূর্ব শত্রুতার জেরে রাজিব মোল্লা (২৫) নামে এক কৃষককে পিটিয়ে জখম করার অভিযোগ এসেছে মমিন নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

শনিবার (২৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে মদাপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত কৃষক রাজিব কালুখালী উপজেলার মদাপুর ইউপির দামুকদিয়া গ্রামের আব্দুল জলিল মোল্লার ছেলে। গুরুত্বর আহত অবস্থায় তাকে বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত মমিন (২২) একই গ্রামের তালেব মোল্লার ছেলে।

আহত রাজিব বলেন, দামুকদিয়া গ্রামে তাদের ৮ পাকি ফসলি জমি রয়েছে। পার্শ্ববর্তী জমিতে মমিন নামে এক বর্গা চাষি তার ক্ষেতে ঘাস মারার বিষ স্প্রে করার সময়ে আমার জমিতে থাকা পেয়াজ,ধনিয়া ও কালোজিরার চারাতেও বিষ দিয়ে ক্ষতি করেছে। মমিনকে নিষেধ করলেও সে কথা শোনেনি। এর আগেও মমিন আমাদের জমিতে সেচ পাম্প বসালে তাকে তা সরিয়ে নিতে বলা হয়েছে ।একাধিকবার তাকে বললেও সে কোন কথাই শোনে না। তার সাথে কথা কাটাকাটি হয়। পরে শনিবার সন্ধ্যায় ক্ষেত থেকে বাড়ি ফেরার পথে মমিন কয়েকজন কে সাথে নিয়ে আমার উপরে আক্রমণ করে। এসময় এলোপাথাড়ি মারপিট ও শক্ত ভারি কোন কিছু দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। মাথার ৩টি অংশে প্রায় ১০টির মত সেলাই লেগেছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছি। আমি এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও দোষীদের শাস্তি চাই।

হাসপাতালে থাকা রাজিবের মা রোকেয়া বেগম বলেন, আমার ছেলেকে যারা এইভাবে আহত করেছে আমি আইনের কাছে তাদের বিচার চাই।

রাজিবের বাবা আব্দুল জলিল মোল্লা বলেন, এই ঘটনায় কালুখালী থানায় একটি অভিযোগ করেছি।

রোববার (২৯ ডিসেম্বর) সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সাথে কথা হয়। এ সময় স্থানীয় কৃষক মালেক ফকির বলেন,শনিবার রাজিব ও মমিনের মধ্যে জমির আইলের ফসলি চারায় বিষ প্রয়োগ নিয়ে ঝামেলা হয়েছে বলে শুনেছি।

অভিযুক্ত মমিন এর দেখা পাওয়া গেলে তার কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে সে জানায়, আমি রাজিব কে বলেছিলাম যে আপনার ফসলের যদি কোন ক্ষতি হয়ে থাকে তাহলে আমি ক্ষতিপূরণ দিবো। তবুও রাজিব আমাকে আগে কয়েকজন কে সাথে নিয়ে মারপিট করেছে। পরে আমি রাজিবের হাত থেকে বাচতে হাতে থাকা সেচ পাম্প স্টার্ট দেওয়ার হ্যান্ডেল দিয়ে আঘাত করেছি।

এ ব্যাপারে কালুখালী থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) আজগর জানান, এ বিষয়ে একটি অভিযোগ থানায় এসেছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর