,

সর্বশেষ :
খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ‘মানবিক রাজবাড়ী’ রাজবাড়ীতে সরকারি নির্দেশনা না মানায় ৩ দোকানিকে জরিমানা খানখানাপুরকে করোনামুক্ত রাখতে নিরলস পরিশ্রম করছেন বশির ও ফরহাদ রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে খিচুরি বিতরণ পাংশায় সেই যুবকের শরীরে করোনা পাওয়া যায়নি রাজবাড়ীতে আরও কঠোর হচ্ছে প্রশাসন রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো ‘মানবিক রাজবাড়ী’ রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ‘ঢাকাস্থ খানখানাপুর সমিতি’র সদস্যরা ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এডমিন প্যানেলের সদস্যরা

News

রাজবাড়ী : আমরা রাজবাড়ীর সন্তান ফেইসবুক পেইজের পক্ষ থেকে রাজবাড়ী জেলার বিভিন্ন ইউনিয়নের শীতার্ত মানুষের মধ্যে ১২০টি কম্বল ও ৩০ টি শীতের পোশাক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩ জানুয়ারি) বরাট ও দেবগ্রাম ইউনিয়নের নদী ভাঙন কবলিত এলাকা এবং     দাদশী ও খানখানাপুর বিতরণ করা হয়।

শনিবার (৪ জানুয়ারি) সদর উপজেলার পাচুরিয়া, মিজানপুর, খানগঞ্জ, চন্দনী ও বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নে বিতরণ করা হয়। শীতার্তদের বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দেন সদস্যরা।

এছাড়াও রাজবাড়ী সোনাকান্দর ইসলামিয়া হাফেজিয়া এতিমখানার ৭০ জন শিক্ষার্থীদের মাঝে শীতের প্রসাধনী বিতরণ করা হয়। রাজবাড়ী জেলা ভিত্তিক ফেইসবুক পেইজ আমরা রাজবাড়ীর সন্তান এর এডমিন প্যানেলের সদস্য, পেইজের সদস্য ও কয়েকজন প্রবাসীর অর্থায়নে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ২০১৩ সালের ৭ জানুয়ারি রাজবাড়ী জেলা ভিত্তিক এই ফেইসবুক পেইজটি খোলার পর থেকেই প্রতিবছর বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের অংশগ্রহণ করে পেইজটি। আগামী ৭ই জানুয়ারি পেইজের ৭ বছর পূর্ণ হবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর