,

সর্বশেষ :
খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ‘মানবিক রাজবাড়ী’ রাজবাড়ীতে সরকারি নির্দেশনা না মানায় ৩ দোকানিকে জরিমানা খানখানাপুরকে করোনামুক্ত রাখতে নিরলস পরিশ্রম করছেন বশির ও ফরহাদ রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে খিচুরি বিতরণ পাংশায় সেই যুবকের শরীরে করোনা পাওয়া যায়নি রাজবাড়ীতে আরও কঠোর হচ্ছে প্রশাসন রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো ‘মানবিক রাজবাড়ী’ রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ‘ঢাকাস্থ খানখানাপুর সমিতি’র সদস্যরা ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রাজবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

News

রাজবাড়ী : রাজবাড়ীতে আনন্দ র‌্যালি ও কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

রোববার (৫ জানুয়ারি) দুপুরে আনন্দ র‌্যালিটি কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম থেকে বের হয়ে রাজবাড়ী বাজার প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

র‌্যালি শেষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন নেতাকর্মীরা।

এ সময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরুপ দত্ত হলি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শফি, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল সালেহীন অপু, সাধারণ সম্পাদক শেখ মো. রহুল আমিনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর