,

সর্বশেষ :
সুলতানপুরে যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতন করে বাড়ি থেকে বিতাড়িত রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাগর আটক রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫ শহীদ ওহাবপুরে কাজী ইরাদত আলীর উদ্যোগে কম্বল বিতরণ আগ্নেয়াস্ত্র ও চোরাচালান মালামাল উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় রাজবাড়ী রাজবাড়ীতে কোলবালিশের ভেতরে গাঁজা, আটক ২ রাজবাড়ীতে মৈত্রী থিয়েটার গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘বিচার শালিস করে টাকা খাওয়া টাউট-বাটপারদের জায়গা আ’লীগে হবেনা’ রাজবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এডমিন প্যানেলের সদস্যরা

রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫

News

রাজবাড়ী সদর : রাজবাড়ীতে যাত্রীবাহী গ্রীনলাইন পরিবহনের বাসের চাপায় একটি মাহেন্দ্রর পাঁচ যাত্রীর মৃত্যু হয়েছে।

রোববার (১২ জানুয়ারি) বিকেল সোয়া ৩টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ী সদরের আহলাদিপুর গ্রামের নায়েব আলীর স্ত্রী রাশিদা বেগম (৪০) ও মেয়ে তাসলিমা খাতুন (১৫), ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকার আব্দুর রফিক নান্নুর ছেলে ইমরান হোসেন রিফাত (২২), গোয়ালন্দ উপজেলার তোরাপ শেখের পড়ার আরশাদ শেখের ছেলে মোস্তফা শেখ (৪৫) ও একই উপজেলার চর মাইটাকোড়া গ্রামের জয়নাল শেখের ছেলে আনোয়ার হোসেন (৪৩)।

আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ জানান, বেনাপোল থেকে ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের বাসটি বিকেল সোয়া ৩টার দিকে খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় পৌঁছলে একটি ট্রাককে ওভারটেক করার চেষ্টা করে। এসময় উল্টো দিক থেকে আসা মাহেন্দ্রকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাহেন্দ্রের পাঁচ যাত্রীর মৃত্যু হয়।

পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানান ওসি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর