,

সর্বশেষ :
ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রম শুরু অসহায় মানুষের পাশে মানবিক সাংবাদিক কাজী তানভীর রাজবাড়ীতে বিএনপির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে চাল বিতরণ পাংশায় করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু, গ্রাম লকডাউন বালিয়াকান্দির ৩০০ দরিদ্র পরিবারের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন এমপি পুত্র মিতুল টিভি চালিয়ে লোক জড়ো করায় ৪ দোকানিকে জরিমানা রাজবাড়ীতে হতাশায় দিন কাটছে দুগ্ধ ও গরু মোটাতাজাকরণ খামারিদের রাজবাড়ীতে ট্রাকচাপায় অটোরিকশা যাত্রী নিহত

রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫

News

রাজবাড়ী সদর : রাজবাড়ীতে যাত্রীবাহী গ্রীনলাইন পরিবহনের বাসের চাপায় একটি মাহেন্দ্রর পাঁচ যাত্রীর মৃত্যু হয়েছে।

রোববার (১২ জানুয়ারি) বিকেল সোয়া ৩টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ী সদরের আহলাদিপুর গ্রামের নায়েব আলীর স্ত্রী রাশিদা বেগম (৪০) ও মেয়ে তাসলিমা খাতুন (১৫), ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকার আব্দুর রফিক নান্নুর ছেলে ইমরান হোসেন রিফাত (২২), গোয়ালন্দ উপজেলার তোরাপ শেখের পড়ার আরশাদ শেখের ছেলে মোস্তফা শেখ (৪৫) ও একই উপজেলার চর মাইটাকোড়া গ্রামের জয়নাল শেখের ছেলে আনোয়ার হোসেন (৪৩)।

আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ জানান, বেনাপোল থেকে ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের বাসটি বিকেল সোয়া ৩টার দিকে খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় পৌঁছলে একটি ট্রাককে ওভারটেক করার চেষ্টা করে। এসময় উল্টো দিক থেকে আসা মাহেন্দ্রকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাহেন্দ্রের পাঁচ যাত্রীর মৃত্যু হয়।

পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানান ওসি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর