,

নিখোঁজের ৭ দিন পর শিশু শামীম ফিরে পেল পরিবার

News

রাজবাড়ী : কিশোরগঞ্জ সদর উপজেলা থেকে নিখোঁজ হওয়ার সাতদিন পর শামীম (৭) নামে এক শিশুকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর তদন্তকেন্দ্রের পুলিশ।

রোববার (২৬ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের একটি বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। পরে বিকেলে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। শিশু শামীম কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল কোনামাটি গ্রামের মাসুদের ছেলে।

খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শহীদুল ইসলাম বলেন, ‘গত ১৯ জানুয়ারি কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল কোনামাটি গ্রামের নানাবাড়ি থেকে নিখোঁজ হয় শিশু শামীম। রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ইয়াছিন নামে এক ব্যক্তি কিশোরগঞ্জে বেড়াতে গিয়ে শামীমকে রাস্তায় পেয়ে তার বাড়িতে নিয়ে আসে। এদিকে, রোববার (২৬ জানুয়ারি) সকালে শিশু শামীমের মা তার ছেলে নিখোঁজের বিষয়ে কিশোরগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। কিশোরগঞ্জ পুলিশের পক্ষ থেকে প্রযুক্তির মাধ্যমে সেই জিডির কপি আমাদের কাছে পাঠানো হয়। এর পরিপ্রেক্ষিতে রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম স্যারের নির্দেশনায় রোববার দুপুরে সোর্সের মাধ্যমে শহীদওহাবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ইয়াছিনের বাড়ি থেকে শিশু শামীমকে উদ্ধার করা হয়। পরে বিকেলে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ‘

Comments

comments

     এ জাতীয় আরো খবর