,

সর্বশেষ :
শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ

বৃহত্তর ফরিদপুর জেলা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন

News

ঢাকাঃ বৃহত্তর ফরিদপুর জেলা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে হাসান আল বশির সভাপতি ও মোহাম্মাদ সেলিম মাহমুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (০২ মার্চ) সংগঠনটির প্যাডে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও অর্থ সম্পাদক স্বাক্ষরিত মোট ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

সংগঠনটি তৈরি করার বিষয়ে এর সভাপতি হাসান আল বশির বলেন, বৃহত্তর ফরিদপুর (ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর,গোপালঞ্জ,শরীয়তপুর) এই ৫ টি জেলা নিয়ে গঠিত আমাদের সংগঠন। ৫ টি জেলার সকল ইঞ্জিনিয়ারদের মধ্যে সুসম্পর্ক করে ভ্রাতৃত্ত স্থাপন করবো ও খুব দ্রুত জেলা কমিটি গঠন করবো।

সাধারণ সম্পাদক মোহাম্মাদ সেলিম মাহমুদ বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বৃহত্তর ফরিদপুরের সকল ইঞ্জিনিয়ারদের নিয়ে একসাথে কাজ করবো।

সাংগঠনিক সম্পাদক সামসুদ্দোহা বলেন, বৃহত্তর ফরিদপুর জেলা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশন সংগঠনটি ৫ টি জেলার ইঞ্জিনিয়ারদের একটি মিলনমেলা।

যুগ্ন সাধারণ সম্পাদক খালিদ মাহমুদ বলেন ,এই সংগঠনটি অরাজনৈতিক, অলাভজনক এবং উন্নয়নমূলক সামাজিক ও সেবামূলক সংগঠন।

অর্থ সম্পাদক মো. অনিক ইসলাম বলেন, আমাদের এই সংগঠনের গুরুত্বপূর্ণ কাজ হচ্ছে বৃহত্তর ফরিদপুরের সকল ইঞ্জিনিয়ারদের মধ্যে পারস্পরিক পরিচিতি ও বন্ধুত্ব যোগসূত্র স্থাপন করা।

নবনির্বাচিত কমিটি সকলের কাছে দোয়া ও পাশে থাকার জন্য সহযোগীতা কামনা করেছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর