,

সর্বশেষ :
বাংলাদেশ কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের উদ্যোগে করোনায় প্রাণ হারানো শিক্ষকের পরিবারকে আর্থিক সহায়তা এডঃ এম.এ খালেকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান এডঃ এম এ খালেকের ১ম মৃত্যু বার্ষিকী আজ রাজবাড়ীতে কাজ শেষ না হতেই ৩৭৬ কোটি টাকার বাঁধে ভাঙন ফেসবুক গ্রুপ ‘বসন্তপুর লাইভ’-এর পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভিজিএফ-এর চাল বিতরণ রাজবাড়ীর বসন্তপুর ও আলীপুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ী জেলা বারের আইনজীবী সুদীপ্ত গুহের স্থগিত হওয়া ‌’সদস্যপদ পুনর্বহাল’ রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক হলেন রিয়ান

বৃহত্তর ফরিদপুর জেলা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন

News

ঢাকাঃ বৃহত্তর ফরিদপুর জেলা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে হাসান আল বশির সভাপতি ও মোহাম্মাদ সেলিম মাহমুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (০২ মার্চ) সংগঠনটির প্যাডে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও অর্থ সম্পাদক স্বাক্ষরিত মোট ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

সংগঠনটি তৈরি করার বিষয়ে এর সভাপতি হাসান আল বশির বলেন, বৃহত্তর ফরিদপুর (ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর,গোপালঞ্জ,শরীয়তপুর) এই ৫ টি জেলা নিয়ে গঠিত আমাদের সংগঠন। ৫ টি জেলার সকল ইঞ্জিনিয়ারদের মধ্যে সুসম্পর্ক করে ভ্রাতৃত্ত স্থাপন করবো ও খুব দ্রুত জেলা কমিটি গঠন করবো।

সাধারণ সম্পাদক মোহাম্মাদ সেলিম মাহমুদ বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বৃহত্তর ফরিদপুরের সকল ইঞ্জিনিয়ারদের নিয়ে একসাথে কাজ করবো।

সাংগঠনিক সম্পাদক সামসুদ্দোহা বলেন, বৃহত্তর ফরিদপুর জেলা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশন সংগঠনটি ৫ টি জেলার ইঞ্জিনিয়ারদের একটি মিলনমেলা।

যুগ্ন সাধারণ সম্পাদক খালিদ মাহমুদ বলেন ,এই সংগঠনটি অরাজনৈতিক, অলাভজনক এবং উন্নয়নমূলক সামাজিক ও সেবামূলক সংগঠন।

অর্থ সম্পাদক মো. অনিক ইসলাম বলেন, আমাদের এই সংগঠনের গুরুত্বপূর্ণ কাজ হচ্ছে বৃহত্তর ফরিদপুরের সকল ইঞ্জিনিয়ারদের মধ্যে পারস্পরিক পরিচিতি ও বন্ধুত্ব যোগসূত্র স্থাপন করা।

নবনির্বাচিত কমিটি সকলের কাছে দোয়া ও পাশে থাকার জন্য সহযোগীতা কামনা করেছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর