,

সর্বশেষ :
খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ‘মানবিক রাজবাড়ী’ রাজবাড়ীতে সরকারি নির্দেশনা না মানায় ৩ দোকানিকে জরিমানা খানখানাপুরকে করোনামুক্ত রাখতে নিরলস পরিশ্রম করছেন বশির ও ফরহাদ রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে খিচুরি বিতরণ পাংশায় সেই যুবকের শরীরে করোনা পাওয়া যায়নি রাজবাড়ীতে আরও কঠোর হচ্ছে প্রশাসন রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো ‘মানবিক রাজবাড়ী’ রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ‘ঢাকাস্থ খানখানাপুর সমিতি’র সদস্যরা ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বৃহত্তর ফরিদপুর জেলা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন

News

ঢাকাঃ বৃহত্তর ফরিদপুর জেলা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে হাসান আল বশির সভাপতি ও মোহাম্মাদ সেলিম মাহমুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (০২ মার্চ) সংগঠনটির প্যাডে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও অর্থ সম্পাদক স্বাক্ষরিত মোট ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

সংগঠনটি তৈরি করার বিষয়ে এর সভাপতি হাসান আল বশির বলেন, বৃহত্তর ফরিদপুর (ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর,গোপালঞ্জ,শরীয়তপুর) এই ৫ টি জেলা নিয়ে গঠিত আমাদের সংগঠন। ৫ টি জেলার সকল ইঞ্জিনিয়ারদের মধ্যে সুসম্পর্ক করে ভ্রাতৃত্ত স্থাপন করবো ও খুব দ্রুত জেলা কমিটি গঠন করবো।

সাধারণ সম্পাদক মোহাম্মাদ সেলিম মাহমুদ বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বৃহত্তর ফরিদপুরের সকল ইঞ্জিনিয়ারদের নিয়ে একসাথে কাজ করবো।

সাংগঠনিক সম্পাদক সামসুদ্দোহা বলেন, বৃহত্তর ফরিদপুর জেলা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশন সংগঠনটি ৫ টি জেলার ইঞ্জিনিয়ারদের একটি মিলনমেলা।

যুগ্ন সাধারণ সম্পাদক খালিদ মাহমুদ বলেন ,এই সংগঠনটি অরাজনৈতিক, অলাভজনক এবং উন্নয়নমূলক সামাজিক ও সেবামূলক সংগঠন।

অর্থ সম্পাদক মো. অনিক ইসলাম বলেন, আমাদের এই সংগঠনের গুরুত্বপূর্ণ কাজ হচ্ছে বৃহত্তর ফরিদপুরের সকল ইঞ্জিনিয়ারদের মধ্যে পারস্পরিক পরিচিতি ও বন্ধুত্ব যোগসূত্র স্থাপন করা।

নবনির্বাচিত কমিটি সকলের কাছে দোয়া ও পাশে থাকার জন্য সহযোগীতা কামনা করেছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর