,

সর্বশেষ :
শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ

পাংশায় শিক্ষককে গুলি করে হত্যা

News

পাংশা : রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্নখোলা গ্রামের আসাদুল খান (৪৫) নামে এক শিক্ষককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত আসাদুল খান পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্নখোলা গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে এবং কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্যারা শিক্ষক।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে আসাদুল খান নিজ গ্রামে তার অসুস্থ চাচা মো. খলিলুর রহমান খানকে দেখে ফেরার পথে একদল দুর্বৃত্ত তাকে ধরে নিয়ে যায়। এরপর তার পায়ে এবং বুকে গুলি করে হত্যা করে শান্তিখোলা নদীর পাড়ে তার লাশ ফেলে রেখে পালিয়ে যায়।

খবর পেয়ে পাংশা থানার ওসি মো. আহসান উল্লাহ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে আসাদুল খানের লাশ উদ্ধার করেন।

আসাদুল খানের ভাতিজা মাসুদুর রহমান খান বলেন, পূর্ব শত্রুতার জেরে স্থানীয় জজ আলী বিশ্বাসের লোকজন তাকে হত্যা করতে পারে।

রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান-পিপিএম বলেন, জজ আলী বিশ্বাস এবং কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খানের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটতে পারে। আসাদুল খানের হত্যার ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর