,

সর্বশেষ :
খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ‘মানবিক রাজবাড়ী’ রাজবাড়ীতে সরকারি নির্দেশনা না মানায় ৩ দোকানিকে জরিমানা খানখানাপুরকে করোনামুক্ত রাখতে নিরলস পরিশ্রম করছেন বশির ও ফরহাদ রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে খিচুরি বিতরণ পাংশায় সেই যুবকের শরীরে করোনা পাওয়া যায়নি রাজবাড়ীতে আরও কঠোর হচ্ছে প্রশাসন রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো ‘মানবিক রাজবাড়ী’ রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ‘ঢাকাস্থ খানখানাপুর সমিতি’র সদস্যরা ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

পাংশায় শিক্ষককে গুলি করে হত্যা

News

পাংশা : রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্নখোলা গ্রামের আসাদুল খান (৪৫) নামে এক শিক্ষককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত আসাদুল খান পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্নখোলা গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে এবং কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্যারা শিক্ষক।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে আসাদুল খান নিজ গ্রামে তার অসুস্থ চাচা মো. খলিলুর রহমান খানকে দেখে ফেরার পথে একদল দুর্বৃত্ত তাকে ধরে নিয়ে যায়। এরপর তার পায়ে এবং বুকে গুলি করে হত্যা করে শান্তিখোলা নদীর পাড়ে তার লাশ ফেলে রেখে পালিয়ে যায়।

খবর পেয়ে পাংশা থানার ওসি মো. আহসান উল্লাহ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে আসাদুল খানের লাশ উদ্ধার করেন।

আসাদুল খানের ভাতিজা মাসুদুর রহমান খান বলেন, পূর্ব শত্রুতার জেরে স্থানীয় জজ আলী বিশ্বাসের লোকজন তাকে হত্যা করতে পারে।

রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান-পিপিএম বলেন, জজ আলী বিশ্বাস এবং কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খানের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটতে পারে। আসাদুল খানের হত্যার ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর