,

সর্বশেষ :
খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ‘মানবিক রাজবাড়ী’ রাজবাড়ীতে সরকারি নির্দেশনা না মানায় ৩ দোকানিকে জরিমানা খানখানাপুরকে করোনামুক্ত রাখতে নিরলস পরিশ্রম করছেন বশির ও ফরহাদ রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে খিচুরি বিতরণ পাংশায় সেই যুবকের শরীরে করোনা পাওয়া যায়নি রাজবাড়ীতে আরও কঠোর হচ্ছে প্রশাসন রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো ‘মানবিক রাজবাড়ী’ রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ‘ঢাকাস্থ খানখানাপুর সমিতি’র সদস্যরা ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রাজবাড়ীতে ৬ প্রবাসী হোম কোয়ারেন্টাইনে

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলার ৩ টি উপজেলার ৬ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রেখেছে জেলা স্বাস্থ্য বিভাগ। তারা সবাই সুস্থ্য আছেন বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, গত ২ মার্চ ইতালি থেকে আসা বালিয়াকান্দির ২ জন, সদর উপজেলার ১ জন এবং কালুখালী উপজেলায় কোরিয়া থেকে আসা ৩ জন প্রবাসীসহ মোট ৬ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা সার্বক্ষণিক তাদের খোঁজ-খবর রাখছেন। কোয়ারেন্টাইনে থাকা সবাই ভালো আছেন।

সিভিল সার্জন আরো বলেন, জেলার পাঁচ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে ৫টি করে বেডের আইসোলেউশন ইউনিট করা হয়েছে। সেই সাথে রাজবাড়ীর যুব উন্নয়ন অধিদপ্তর ও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রকে কোয়ারেন্টাইনের জন্য প্রস্তুত করা হয়েছে। তিনি সকলকে সচেতন হওয়ার ও স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর