,

সর্বশেষ :
বাংলাদেশ কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের উদ্যোগে করোনায় প্রাণ হারানো শিক্ষকের পরিবারকে আর্থিক সহায়তা এডঃ এম.এ খালেকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান এডঃ এম এ খালেকের ১ম মৃত্যু বার্ষিকী আজ রাজবাড়ীতে কাজ শেষ না হতেই ৩৭৬ কোটি টাকার বাঁধে ভাঙন ফেসবুক গ্রুপ ‘বসন্তপুর লাইভ’-এর পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভিজিএফ-এর চাল বিতরণ রাজবাড়ীর বসন্তপুর ও আলীপুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ী জেলা বারের আইনজীবী সুদীপ্ত গুহের স্থগিত হওয়া ‌’সদস্যপদ পুনর্বহাল’ রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক হলেন রিয়ান

করোনা নিয়ে আতঙ্ক ছড়ানোর দায়ে প্রকৌশলী গ্রেফতার

News

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত রোগী পাওয়ার গুজব ছড়ানোর অভিযোগে এক প্রকৌশলীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মার্চ) সন্ধ্যায় বোয়ালখালী থানা পুলিশ এ বি এম রেজা নামে ওই প্রকৌশলীকে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার রেজা বোয়ালখালী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মৃত রুহুল আমিনের ছেলে। তিনি সাতকানিয়া পৌরসভায় অতিরিক্ত উপপ্রকৌশলী।

বোয়ালখালী থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী জানান, রেজা ফেসবুকে নিজের টাইমলাইনে ‘চট্টগ্রামের বোয়ালখালীতে করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত’ বলে স্ট্যাটাস দেন। এ নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়লে অনুসন্ধানে নামে পুলিশ। পরে সন্ধ্যায় অভিযান চালিয়ে উপজেলা সদর থেকে এ বি এম রেজাকে গ্রেফতার করে পুলিশ।

দেশে করোনাভাইরাস নিয়ে আতঙ্ক ছড়ানোর দায়ে এই প্রথম কাউকে গ্রেফতার করা হলো। রেজার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ কর্মকর্তা ফারুকী জানিয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর