,

সর্বশেষ :
খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ‘মানবিক রাজবাড়ী’ রাজবাড়ীতে সরকারি নির্দেশনা না মানায় ৩ দোকানিকে জরিমানা খানখানাপুরকে করোনামুক্ত রাখতে নিরলস পরিশ্রম করছেন বশির ও ফরহাদ রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে খিচুরি বিতরণ পাংশায় সেই যুবকের শরীরে করোনা পাওয়া যায়নি রাজবাড়ীতে আরও কঠোর হচ্ছে প্রশাসন রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো ‘মানবিক রাজবাড়ী’ রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ‘ঢাকাস্থ খানখানাপুর সমিতি’র সদস্যরা ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

করোনা নিয়ে আতঙ্ক ছড়ানোর দায়ে প্রকৌশলী গ্রেফতার

News

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত রোগী পাওয়ার গুজব ছড়ানোর অভিযোগে এক প্রকৌশলীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মার্চ) সন্ধ্যায় বোয়ালখালী থানা পুলিশ এ বি এম রেজা নামে ওই প্রকৌশলীকে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার রেজা বোয়ালখালী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মৃত রুহুল আমিনের ছেলে। তিনি সাতকানিয়া পৌরসভায় অতিরিক্ত উপপ্রকৌশলী।

বোয়ালখালী থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী জানান, রেজা ফেসবুকে নিজের টাইমলাইনে ‘চট্টগ্রামের বোয়ালখালীতে করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত’ বলে স্ট্যাটাস দেন। এ নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়লে অনুসন্ধানে নামে পুলিশ। পরে সন্ধ্যায় অভিযান চালিয়ে উপজেলা সদর থেকে এ বি এম রেজাকে গ্রেফতার করে পুলিশ।

দেশে করোনাভাইরাস নিয়ে আতঙ্ক ছড়ানোর দায়ে এই প্রথম কাউকে গ্রেফতার করা হলো। রেজার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ কর্মকর্তা ফারুকী জানিয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর