,

সর্বশেষ :
খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ‘মানবিক রাজবাড়ী’ রাজবাড়ীতে সরকারি নির্দেশনা না মানায় ৩ দোকানিকে জরিমানা খানখানাপুরকে করোনামুক্ত রাখতে নিরলস পরিশ্রম করছেন বশির ও ফরহাদ রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে খিচুরি বিতরণ পাংশায় সেই যুবকের শরীরে করোনা পাওয়া যায়নি রাজবাড়ীতে আরও কঠোর হচ্ছে প্রশাসন রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো ‘মানবিক রাজবাড়ী’ রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ‘ঢাকাস্থ খানখানাপুর সমিতি’র সদস্যরা ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রাজবাড়ীতে করোনা নিয়ে তর্কের জেরে সংঘর্ষ, নিহত ১

News

রাজবাড়ী : নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক ব্যক্তি মারা গেছেন এমন একটা বিষয় নিয়ে বাক-বিতণ্ডার জেরে সংঘর্ষের ঘটনায় লাবলু মোল্লা নামের (৩৫) এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার (২১ মার্চ) সকাল ৭টার দিকে জেলা রাজবাড়ী সদরের ভবদিয়া গ্রামে ঘটে এ ঘটনা। এ ঘটনায় পুলিশ পাঁচজনকে গ্রেফতার করেছে।

তথ্যটি নিশ্চিত করেছেন রাজবাড়ী থানার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম।

আমিনুল বলেন, ‘৬০ বছর বয়সী এক বৃদ্ধ গত তিনমাস ধরে অসুস্থ থাকার পর গত মঙ্গলবার স্বাভাবিকভাবে মারা গেছেন। কিন্তু এটি নিয়ে প্রতিবেশীরা কেউ বলছেন করোনায় মারা গেছেন। এটি নিয়েই শুরু হয় ঝগড়া বিবাদ। এর একপর্যায়ে উভয়পক্ষের মাঝে সৃষ্টি হয় সংঘর্ষ। এতে আব্দুল গাফফার নামের প্রতিবেশি লাবলুর মাথায় বাঁশ দিয়ে আঘাত করলে তিনি গুরুত্বর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় প্রধান ও সহযোগীসহ পাঁচ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মরদেহে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর