,

সর্বশেষ :
খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ‘মানবিক রাজবাড়ী’ রাজবাড়ীতে সরকারি নির্দেশনা না মানায় ৩ দোকানিকে জরিমানা খানখানাপুরকে করোনামুক্ত রাখতে নিরলস পরিশ্রম করছেন বশির ও ফরহাদ রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে খিচুরি বিতরণ পাংশায় সেই যুবকের শরীরে করোনা পাওয়া যায়নি রাজবাড়ীতে আরও কঠোর হচ্ছে প্রশাসন রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো ‘মানবিক রাজবাড়ী’ রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ‘ঢাকাস্থ খানখানাপুর সমিতি’র সদস্যরা ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রাজবাড়ীতে পুলিশের ৯৫টি হ্যান্ডওয়াশ কর্ণার স্থাপন

News

রাজবাড়ী : করোনাভাইরাসের সংক্রমণ রোধে রাজবাড়ী জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ৯৫টি হ্যান্ডওয়াশ কর্ণার স্থাপন করেছে জেলা পুলিশ প্রশাসন। এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলায় ৩০, পাংশা উপজেলায় ৩৮, বালিয়াকান্দি উপজেলায় ১৩, গোয়ালন্দ উপজেলায় ৯ ও কালুখালী উপজেলায় ৫টি হ্যান্ডওয়াশ কর্ণার স্থাপন করা হয়েছে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম-বার এর নেতৃত্বে জেলা পুলিশ সচেতনতামূলক বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। বিদেশ প্রত্যাগতদের বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ, হোম কোয়ারেন্টাইন স্টিকার লাগানো, লিফলেট বিতরণসহ জনসচেতনতামূলক কার্যক্রম বাস্তবায়ন করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় জেলার ৯৫টি স্থানে অস্থায়ী হ্যান্ডওয়াশ কর্ণার স্থাপন করা হয়েছে। সেগুলো থেকে নানা প্রয়োজনে ঘর থেকে বের হওয়া বিপুল সংখ্যক মানুষ সাবান-পানি দিয়ে হাত ধোয়ার সুযোগ পাবেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর