,

সর্বশেষ :
খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ‘মানবিক রাজবাড়ী’ রাজবাড়ীতে সরকারি নির্দেশনা না মানায় ৩ দোকানিকে জরিমানা খানখানাপুরকে করোনামুক্ত রাখতে নিরলস পরিশ্রম করছেন বশির ও ফরহাদ রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে খিচুরি বিতরণ পাংশায় সেই যুবকের শরীরে করোনা পাওয়া যায়নি রাজবাড়ীতে আরও কঠোর হচ্ছে প্রশাসন রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো ‘মানবিক রাজবাড়ী’ রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ‘ঢাকাস্থ খানখানাপুর সমিতি’র সদস্যরা ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বালিয়াকান্দিতে পাওয়ার টিলার উল্টে কৃষকের মৃত্যু

News

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে পাওয়ার টিলার উল্টে চাপা পড়ে সামছু লস্কর (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৪ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার নারুয়া ইউনিয়নের কোনাগ্রাম পশ্চিম পাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সামছু লস্কর নারুয়া ইউনিয়নের কোনাগ্রাম গ্রামের আলাউদ্দীন লস্করের ছেলে।

নিহতের ভাতিজা সুজন লস্কর জানান, আমার চাচা সকাল সাড়ে ৮টার দিকে নিজ জমিতে চাষ দেয়ার জন্য পাওয়ার টিলার নিয়ে রওনা হন। জমিতে পৌঁছানোর আগে কোনাগ্রাম পশ্চিম পাড়া গড়াই নদীর কাছে চরে গিয়ে পাওয়ার টিলারটি উল্টে গিয়ে তিনি চাপা পড়েন। এতে টিলারের ৩ টি ফলা (লাঙ্গল) তার পায়ের হাটুতে লেগে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে গুরুতর আহত হন। এসময় তাকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেবার পথে তিনি মারা যান।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ আল মামুন জানান, কৃষক সামছুল লস্করকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই তিনি মারা যান।

এদিকে, খবর পেয়ে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ নিহত সামছুল লস্করকে দেখতে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে যান।

Comments

comments

     এ জাতীয় আরো খবর