,

সর্বশেষ :
খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ‘মানবিক রাজবাড়ী’ রাজবাড়ীতে সরকারি নির্দেশনা না মানায় ৩ দোকানিকে জরিমানা খানখানাপুরকে করোনামুক্ত রাখতে নিরলস পরিশ্রম করছেন বশির ও ফরহাদ রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে খিচুরি বিতরণ পাংশায় সেই যুবকের শরীরে করোনা পাওয়া যায়নি রাজবাড়ীতে আরও কঠোর হচ্ছে প্রশাসন রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো ‘মানবিক রাজবাড়ী’ রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ‘ঢাকাস্থ খানখানাপুর সমিতি’র সদস্যরা ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রাজবাড়ীতে ওয়ালটনের উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

News

রাজবাড়ী : করোনাভাইরাস মোকাবেলায় রাজবাড়ীতে ওয়ালটনের উদ্যোগে ৫০ জন হতদরিদ্র মানুষের মধ্যে চাল, ডাল, তেল, আলু, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার (২৫ মার্চ) দুপুরে ওয়ালটনের প্রধান শাখায় এসব সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় ওয়ালটনের রাজবাড়ী ব্র্যাঞ্চের ম্যানেজার মো. রেজাউল করিম, বাংলাভিশন টিভির রাজবাড়ী জেলা প্রতিনিধি এম. দেলোয়ার হোসেন, বাংলা টিভির জেলা প্রতিনিধি মো. শিহাবুর রহমান, জিটিভি’র জেলা প্রতিনিধি মো. আশিকুর রহমান ও সাংবাদিক আসিফ মাহমুদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ওয়ালটনের রাজবাড়ী ব্র্যাঞ্চের ম্যানেজার মো. রেজাউল করিম জানান, সামাজিক দায়বদ্ধতা কার্যক্রম (সিএসআর) এর অংশ হিসেবে করোনাভাইরাস মোকাবেলায় ব্যাপক উদ্যেগ নিয়েছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ওয়ালটন। কর্মীদের সুরক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে তারা। পাশাপাশি বিভিন্ন সরকারি ও বেসরকারি সংগঠনের মাধ্যমে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত সুরক্ষামূলক সরঞ্জাম (পারসোনাল প্রোটেকটিভ ইক্যুইপমেন্ট) দিচ্ছে ওয়ালটন। দরিদ্রদের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করছে। একই সাথে প্রায় ২০ হাজার পয়েন্টের মাধ্যমে দেশের সর্বত্র সচেতনতা এবং সেনিটাইজেশন কার্যক্রম চালাচ্ছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর