,

সর্বশেষ :
বসন্তপুর ইউপির ৯নং ওয়ার্ডকে ‘মডেল ওয়ার্ড’ বানাতে চান কাজী লুৎফর ৩ বছরেও শেষ হয়নি বাগমারা-জৌকুড়া সড়কের উন্নয়ন কাজ, এলাকাবাসীর বিক্ষোভ রাজবাড়ী বাজারে দোকানে ঢুকে মালিককে মারপিটের চেষ্টা রাজবাড়ীতে তুলে নিয়ে কিশোরীকে বিয়ে, কাজিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হক’কে গণ সংবর্ধনা ফুডপ্যান্ডা এখন রাজবাড়ী সদরে বসন্তপুর ইউপির একটি মসজিদে চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ বিশ্বাসের অনুদান প্রদান দলীয় মনোনয়ন পেলে আবারও নির্বাচন করতে প্রস্তুত মহম্মদ আলী চৌধুরী রাজবাড়ী সদরের বসন্তপুর ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থী হচ্ছেন কাজী লুৎফর রহমান রাজবাড়ী সদরের ইউএনও সাঈদুজ্জামান খানকে বদলি

বালিয়াকান্দিতে কৃষকের বাড়িতে অগ্নিকাণ্ডে দেড় লাখ টাকার ক্ষতি

News

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পুরান ঘুরঘুরিয়া গ্রামে জীবন মন্ডল নামে এক কৃষকের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শনিবার (২৮ মার্চ) দিবাগত গভীর রাতে ঘটা এই অগ্নিকাণ্ডে কৃষক জীবন মন্ডলের বসতঘরসহ কয়েকটি ঘর পুড়ে গেছে ও দুইটি ছাগল পুড়ে মারা গেছে। একইসঙ্গে ঘরে রাখা ধান পুড়ে গেছে এবং গোয়ালে থাকা একটি গরু দগ্ধ হয়েছে।

বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার শংকর বিশ্বাসস বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। ক্ষতিগ্রস্ত কৃষকের বসত ঘরের মশার কয়েল থেকে আগুনের সুত্রপাত ঘটে। অগ্নিকাণ্ডে প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে।

এদিকে, অগ্নিকাণ্ডের খবর পেয়ে রোববার সকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম হেদায়েতুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছা. নাসরিন সুলতানা ও জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা ক্ষতিগ্রস্ত জীবন মন্ডলের পরিবারকে চাল, ডাল, আলু ও কম্বল সহায়তা প্রদান করেন এবং সরকারিভাবে তাকে নগদ অর্থ ও ঘর নির্মাণের জন্য ঢেউটিন দেয়ার আশ্বাস দেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর