,

সর্বশেষ :
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বসন্তপুর ইউনিয়নে বৃক্ষরোপণ ভূমি সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন এসিল্যান্ড আরিফ অ্যাড. এম.এ. খালেকের স্মরণে রাজবাড়ী জেলা ইমাম কমিটির আলোচনা ও দোয়া মাহফিল পুলিশ ইন্সপেক্টর শহীদুলের সঠিক চার্জশিটে এগিয়ে যায় নারী চিকিৎসক ধর্ষণের ন্যায় বিচার রাজবাড়ীতে নারী চিকিৎসককে দলবদ্ধ ধর্ষণ : ৩ জনের মৃত্যুদণ্ড রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ খালেকের দাফন সম্পন্ন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ. খালেক রাজবাড়ীতে জমির নামজারি করার আশ্বাস দিয়ে টাকা আদায়, অবশেষে জরিমানা রাজবাড়ীতে ৭ লাখ টাকার হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীর সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড. এম.এ. খালেক করোনায় আক্রান্ত

রাজবাড়ীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রম শুরু

News

রাজবাড়ী : ২০১৯-২০ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে কৃষি প্রণোদনার আওতায় আউশ আবাদ বৃদ্ধির লক্ষে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণের কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার (৬ এপ্রিল) সকালে কৃষি অফিস প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী অফিসার সাঈদুজ্জামান খান ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল ।

সদর উপজেলা কৃষি অফিসার মো. বাহাউদ্দিন সেক জানান, একজন কৃষকের মাঝে ৫ কেজি বীজ, ২০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার হিসেবে ১৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার মধ্যে ৮০০ জন কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ করা হবে। করোনার প্রাদুর্ভাবের কারণে জনসমাগম এড়িয়ে খাদ্য উৎপাদন বৃদ্ধির ধারা অব্যাহত রাখতে ৩ দিনে মালামাল বিতরণ করা হবে যা সোমবার উদ্বোধন করা হয়েছে। আগামী বুধবার বিতরণ শেষ হবে। কৃষকরাই গ্রামীণ অর্থনীতির প্রাণ তাই বীজ ও সারের যথাযথ ব্যবহারের মাধ্যমে আউশ ধান আবাদ বৃদ্ধির জন্য কৃষককে অনুরোধ জানাই।

Comments

comments

     এ জাতীয় আরো খবর