,

সর্বশেষ :
বসন্তপুর ইউপির ৯নং ওয়ার্ডকে ‘মডেল ওয়ার্ড’ বানাতে চান কাজী লুৎফর ৩ বছরেও শেষ হয়নি বাগমারা-জৌকুড়া সড়কের উন্নয়ন কাজ, এলাকাবাসীর বিক্ষোভ রাজবাড়ী বাজারে দোকানে ঢুকে মালিককে মারপিটের চেষ্টা রাজবাড়ীতে তুলে নিয়ে কিশোরীকে বিয়ে, কাজিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হক’কে গণ সংবর্ধনা ফুডপ্যান্ডা এখন রাজবাড়ী সদরে বসন্তপুর ইউপির একটি মসজিদে চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ বিশ্বাসের অনুদান প্রদান দলীয় মনোনয়ন পেলে আবারও নির্বাচন করতে প্রস্তুত মহম্মদ আলী চৌধুরী রাজবাড়ী সদরের বসন্তপুর ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থী হচ্ছেন কাজী লুৎফর রহমান রাজবাড়ী সদরের ইউএনও সাঈদুজ্জামান খানকে বদলি

বসন্তপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে ১২ শ’ হতদরিদ্র পরিবারের মধ্যে চাল ও আটা বিতরণ

News

রাজবাড়ী : রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের নির্দেশে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে ১২ শ’ হতদরিদ্র পরিবারের মধ্যে চাল ও আটা বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১০ এপ্রিল) ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. কামাল মিয়া, জেলা বিএনপির সদস্য মো. সাজেদুল বিশ্বাস সাজ্জাদ, বিএনপি নেতা মোঃ গফুর শিকদার ও যুবদল নেতা মো. উজ্জল খাঁনের আর্থিক সহযোগীতায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে হতদরিদ্রদের বাড়িতে বাড়িতে গিয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন বিএনপির নেতাকর্মীরা।

খাদ্য সামগ্রী বিতরণের সময় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. কামাল মিয়া, জেলা বিএনপির সদস্য মো. সাজেদুল বিশ্বাস সাজ্জাদ, বিএনপি নেতা মো. গফুর শিকদার, যুবদল নেতা মো. উজ্জল খাঁন, ইউনিয়ন বিএনপি নেতা রহমান খাঁন, আহাম শেখ, বাবু শেখ, শহীদ শিকদার, লাল খাঁন, বায়েজীদ সুলতান বকুল, সালাম শেখ, শহীদ শেখ, মিলন মোল্লা, সুমন খাঁন, সেলিম মোল্লা, আবু হাকাম শেখ, সালাউদ্দিন ও হালিম ব্যাপারীসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।

জেলা বিএনপির সদস্য সাজেদুল বিশ্বাস সাজ্জাদ বলেন, ‘করোনাভাইরাস পরিস্থিতে হতদরিদ্র মানুষগুলো কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছেন। যে কারণে আমাদের রাজনৈতিক অভিভাবক রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ভাই আমাদেরকে হতদরিদ্র মানুষের দিকে সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন। তার নির্দেশে আজ আমরা ১২ শ’ হতদরিদ্র পরিবারের মধ্যে চাল ও আটা বিতরণ করেছি। করোনাভাইরাসের এই দুর্যোগ যতোদিন থাকবে ততোদিন আমরা ধাপে ধাপে হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের ধারা অব্যাহত রাখবো।’

Comments

comments

     এ জাতীয় আরো খবর