,

সর্বশেষ :
রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ সেই মেধাবী শিক্ষার্থী শিমলার পাশে ‘রাজবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন’ বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ ডাকাত দলের সদস্য আটক

অসহায় ৬ নারীর বাড়িতে এক মাসের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন লন্ডন প্রবাসী মারবিন

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ও বসন্তপুর ইউনিয়নের ১৬ জন বৃদ্ধা, বিধবা ও স্বামী পরিত্যাক্তা অসহায় নারীর দুই মাসের খাবারের দায়িত্ব নেওয়ার পর এবার খানখানাপুর ইউনিয়নের আরও ৬ জন অসহায় নারীর বাড়িতে এক মাসের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন রাজবাড়ীর কৃতি সন্তান লন্ডন প্রবাসী মো. মারবিন।

সোমবার (২০ এপ্রিল) সকালে মো. মারবিনের পক্ষ থেকে ৬ নারীর বাড়িতে এই খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন ‘রাজবাড়ী নিউজ২৪.কম’-এর বার্তা সম্পাদক এবং জিটিভি ও সারাবাংলা.নেটের রাজবাড়ী জেলা প্রতিনিধি মো. আশিকুর রহমান।

এক মাসের খাবার হিসেবে প্রতিজন নারীর বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে- ২০ কেজি করে চাল, দুই কেজি মসুরের ডাল, তিন কেজি আলু, তিন কেজি পেঁয়াজ, এক কেজি লবণ ও দেড় লিটার সয়াবিন তেল।

রাজবাড়ীর কৃতি সন্তান লন্ডন প্রবাসী মো. মারবিন বলেন, ‘গত ১০ এপ্রিল রাজবাড়ী নিউজ২৪.কমে বৃদ্ধা, বিধবা ও স্বামী পরিত্যাক্তা অসহায় নারীদের অসহায় জীবনযাপনরে একটি সংবাদ দেখার পর আমি ও আমার বন্ধু মাহমুদ উল্লাহ্ শুভ্র তাৎক্ষণিক সিদ্ধান্ত নিই যে অসহায় ১৬ জন নারীর অন্তত দুই মাসের খাবারের দায়িত্ব আমরা নিবো। সে অনুযায়ী আমাদের ছোটভাই সাংবাদিক আশিকের মাধ্যমে ১৬ জন নারীর বাড়িতে প্রথম এক মাসের খাদ্য সামগ্রী পৌঁছে দেই। এবার খানখানাপুর ইউনিয়নের অহসায় ৬ নারীর মানবেতর জীবনযাপনের খবর জানতে পেরে আমি ব্যক্তিগত অর্থায়নে তাদের বাড়িতেও এক মাসের খাদ্য সামগ্রী পৌঁছে দিলাম।’

Comments

comments

     এ জাতীয় আরো খবর