,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

করোনায় হতদরিদ্রদের পাশে ‘ভালোবাসার রাজবাড়ী’

News

রাজবাড়ী : রাজবাড়ীতে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করা হতদরিদ্রদের পাশে রয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভালোবাসার রাজবাড়ী’। এ পর্যন্ত কয়েকটি ধাপে ৬০০ হতদরিদ্র পরিবারের মধ্যে রান্না করা খাবার, ১০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী, ৫ শতাধিক মাস্ক, ২ শতাধিক হ্যান্ডস্যানিটাইজার এবং ফলমূল বিতরণ করেছে সংগঠনটি।

সংগঠনটির সভাপতির দায়িত্বে রয়েছেন রাজবাড়ীর তরুণ সাংবাদিক কাজী তানভীর মাহমুদ। তার নেতৃত্বে মানবতার সেবায় কাজ করে চলেছেন রাজীব, সাকিব, মালেক ও রিমনসহ একদল তরুণ।

মানবসেবায় নিজেকে উৎসর্গ করে ‘ভালোবাসার রাজবাড়ী’র কার্যক্রমকে আরো বেগবান করতে চান সাংবাদিক কাজী তানভীর। এজন্য বিত্তবানদের সহযোগীতা কামনা করেন তিনি।   

সাংবাদিক কাজী তানভীর মাহমুদ বলেন, দেশের এই দুর্যোগকালীন সময়ে সমাজের অসহায় মানুষের জন্য সকলের সাহায্য সহযোগীতা প্রয়োজন। তারই অংশ হিসেবে কাজ করে যাচ্ছে ভালোবাসার রাজবাড়ী’ স্বেচ্ছাসেবী সংগঠন। আসহায় মানুষের জন্য সহযোগীতা পাঠাতে পারেন আপনিও। সাহায্য পাঠানোর ঠিকানা ‘ভালোবাসার রাজবাড়ী’ সেচ্ছাসেবী সংগঠন। প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক কাজী তানভীর মাহমুদ। ০১৭৪০৮৮৫৫৭১ (বিকাশ)।

উল্লেখ্য,আপনার অনুদানে হবে ক্ষুধার্থের আহার’-এ প্রতিপাদ্যকে ধারণ করে গত পহেলা এপ্রিল থেকে যাত্রা শুরু করে স্বেচ্ছাসেবী এই সংগঠনটি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর