,

সর্বশেষ :
রাজবাড়ীতে ডিবির অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বসন্তপুর ইউনিয়নে বৃক্ষরোপণ ভূমি সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন এসিল্যান্ড আরিফ অ্যাড. এম.এ. খালেকের স্মরণে রাজবাড়ী জেলা ইমাম কমিটির আলোচনা ও দোয়া মাহফিল পুলিশ ইন্সপেক্টর শহীদুলের সঠিক চার্জশিটে এগিয়ে যায় নারী চিকিৎসক ধর্ষণের ন্যায় বিচার রাজবাড়ীতে নারী চিকিৎসককে দলবদ্ধ ধর্ষণ : ৩ জনের মৃত্যুদণ্ড রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ খালেকের দাফন সম্পন্ন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ. খালেক রাজবাড়ীতে জমির নামজারি করার আশ্বাস দিয়ে টাকা আদায়, অবশেষে জরিমানা রাজবাড়ীতে ৭ লাখ টাকার হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

৮০ হাজার ইয়াবা নিয়ে রাজবাড়ী আসছিলো ওরা!

News

রাজবাড়ী : কক্সবাজার থেকে প্রাইভেটকারে করে ৮০ হাজার ইয়াবা নিয়ে রাজবাড়ী আসার পথে দু্ই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, নভেল করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে সৃষ্ট লকডাউন পরিস্থিতির মধ্যেই দুই ব্যক্তি রাজবাড়ী থেকে গাড়ি নিয়ে কক্সবাজারে যায়। সেখান থেকে ইয়াবা নিয়ে আবার রাজবাড়ী ফিরছিলো তারা।

মঙ্গলবার (০৫ মে) রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম নগরীর কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক এলাকায় চেকপোস্টে ওই গাড়িতে তল্লাশি করা হয় বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-বন্দর) আরেফিন জুয়েল।

গ্রেফতার দু’জন হলো- মো. আশরাফুজ্জামান (৩২) এবং রাসেল রানা (৩৫)।

এডিসি আরেফিন জুয়েল জানিয়েছেন, আশরাফুজ্জামান রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের ভট্টাচার্যপাড়ার আব্দুল কাদেরের ছেলে এবং রাসেল একই উপজেলার সরিষা ইউনিয়নের খামারডাঙ্গি গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে। রাসেল প্রাইভেটকারটি চালাচ্ছিলেন বলে জানিয়েছেন তিনি।

কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) জোবাইর সৈয়দ বলেন, ‘মইজ্জ্যারটেক চেকপোস্টে গোপন সংবাদের ভিত্তিতে প্রাইভেটকারটিতে তল্লাশি করা হয়। সেখানে একটি বাজারের ব্যাগে ইয়াবাগুলো পাওয়া যায়। গ্রেফতার দুজন জানিয়েছে, একদিন আগে কক্সবাজারে গিয়েছিল তারা। সেখান থেকে ইয়াবাগুলো নিয়ে তারা রাজবাড়ী যাচ্ছিল।’

গ্রেফতারের পর আশরাফুজ্জামান নিজেকে একটি বাহিনীর সদস্য পরিচয় দিলেও এর সত্যতা নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক জোবাইর।

দু’জনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও তিনি জানিয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর