,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

৮০ হাজার ইয়াবা নিয়ে রাজবাড়ী আসছিলো ওরা!

News

রাজবাড়ী : কক্সবাজার থেকে প্রাইভেটকারে করে ৮০ হাজার ইয়াবা নিয়ে রাজবাড়ী আসার পথে দু্ই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, নভেল করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে সৃষ্ট লকডাউন পরিস্থিতির মধ্যেই দুই ব্যক্তি রাজবাড়ী থেকে গাড়ি নিয়ে কক্সবাজারে যায়। সেখান থেকে ইয়াবা নিয়ে আবার রাজবাড়ী ফিরছিলো তারা।

মঙ্গলবার (০৫ মে) রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম নগরীর কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক এলাকায় চেকপোস্টে ওই গাড়িতে তল্লাশি করা হয় বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-বন্দর) আরেফিন জুয়েল।

গ্রেফতার দু’জন হলো- মো. আশরাফুজ্জামান (৩২) এবং রাসেল রানা (৩৫)।

এডিসি আরেফিন জুয়েল জানিয়েছেন, আশরাফুজ্জামান রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের ভট্টাচার্যপাড়ার আব্দুল কাদেরের ছেলে এবং রাসেল একই উপজেলার সরিষা ইউনিয়নের খামারডাঙ্গি গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে। রাসেল প্রাইভেটকারটি চালাচ্ছিলেন বলে জানিয়েছেন তিনি।

কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) জোবাইর সৈয়দ বলেন, ‘মইজ্জ্যারটেক চেকপোস্টে গোপন সংবাদের ভিত্তিতে প্রাইভেটকারটিতে তল্লাশি করা হয়। সেখানে একটি বাজারের ব্যাগে ইয়াবাগুলো পাওয়া যায়। গ্রেফতার দুজন জানিয়েছে, একদিন আগে কক্সবাজারে গিয়েছিল তারা। সেখান থেকে ইয়াবাগুলো নিয়ে তারা রাজবাড়ী যাচ্ছিল।’

গ্রেফতারের পর আশরাফুজ্জামান নিজেকে একটি বাহিনীর সদস্য পরিচয় দিলেও এর সত্যতা নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক জোবাইর।

দু’জনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও তিনি জানিয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর