,

সর্বশেষ :
শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ

রাজবাড়ীতে করোনা যোদ্ধা চিকিৎসকসহ সংশ্লিষ্টদের মধ্যে পিপিই বিতরণ করলেন অবসরপ্রাপ্ত জেলা জজ

News

রাজবাড়ী : রাজবাড়ীতে করোনা যোদ্ধা চিকিৎসক, জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ বাহিনীর সদস্য, পৌরসভার মেয়র, জেলা পরিষদ চেয়ারম্যান, জরুরি সেবায় নিয়োজিত বিদ্যুৎ বিভাগের কর্মী, সাংবাদিক ও বিভিন্ন পর্যায়ের সমাজকর্মীদের মধ্যে দুই শতাধিক পিপিই বিতরণ করেছেন রাজবাড়ীর কৃতি সন্তান অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ এবং যুদ্ধাপরাধীদের বিচারকার্য পরিচালনা সংক্রান্ত কার্যক্রমের সাবেক প্রধান সমন্বয়ক মো. শামসুল হক।

তিনি ঢাকায় অবস্থান করায় গত ৯ ও ১০ই মে তার পক্ষে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রকিবুল হাসান পিয়াল এসব প্রতিষ্ঠানে পিপিই (পারসোনাল প্রোটেক্টিভ ইক্যুইপমেন্ট) হস্তান্তর করেন।

জানা গেছে, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রকিবুল হাসান পিয়াল সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলামের কাছে ৩৫টি, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরীর কাছে ১৬টি, জেলা প্রশাসকের কার্যালয়ে ২০টি, পুলিশ সুপারের প্রতিনিধি সদর থানার ওসি স্বপন কুমার মজুমদারের কাছে ৫০টি পিপিই আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।

এ বিষয়ে অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মো. শামসুল হক বলেন, সারা বিশ্বের বিপুল সংখ্যক মানুষ আজ করোনা ভাইরাসে আক্রান্ত। বাংলাদেশও সেই ভয়াল থাবা থেকে রক্ষা পায়নি। রাষ্ট্রের এই দুর্যোগময় মুহুর্তে চিকিৎসক, প্রশাসন, পুলিশ বাহিনীর সদস্য ও সাংবাদিকসহ সংশ্লিষ্টদের কার্যক্রম রাজবাড়ীবাসী চিরদিন মনে রাখবে। তাদের কার্যক্রমের শেষ কাতারের একজন নাগরিক হিসেবে আমি তাদের পাশে থাকার জন্য আমার ব্যক্তিগত উদ্যোগে দুই শতাধিক পিপিই বিতরণ করেছি। এ ছাড়াও চিকিৎসকদের জন্য কিছু এন-৯৫ ফেস মাস্ক চীন থেকে বাংলাদেশে আমদানীর ব্যবস্থা করেছি। সেগুলো সিভিল সার্জনের নিকট সরবরাহ করা হবে। 

Comments

comments

     এ জাতীয় আরো খবর