,

সর্বশেষ :

বালিয়াকান্দিতে স্কুলছাত্রীর অসামাজিক কার্যকলাপে অতিষ্ঠ গ্রামবাসী

News

বালিয়াকান্দি : রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বকশিয়া গ্রামের নবম শ্রেণির এক স্কুলছাত্রীর অসামাজিক কার্যকলাপ চালানোয় অতিষ্ঠ হয়েছে ওই গ্রামের বাসিন্দারা।

জানা গেছে, গত দেড়মাস আগে বকশিয়া গ্রামের ওই স্কুলছাত্রী একই এলাকার স্থানীয় দুই সন্তানের জনক অন্তরকে নিয়ে ঢাকার গাজীপুরে পালিয়ে যায়। সেখানে তারা তাদের এক নিকট আত্মীয়র বাড়িতে বিবাহ বন্ধনে আবদ্ধ না হয়ে বসবাস করে নিজ এলাকায় ফিরে আসে। বিবাহ বন্ধন ছাড়া তরা দু’জন গ্রামে ফিরে আসলে গ্রামবাসীদের মধ্যে নানারকম প্রতিক্রিয়া দেখা দেয়। ফলে গ্রামবাসী তাদের গ্রাম থেকে বিতারিত করবে বলে অভিযোগ আছে।

এ বিষয়ে স্কুলছাত্রীর কাছে তার অসামাজিক কার্যকলাপ চালানো এবং অন্য ছেলের সাথে পালিয়ে যাবার বিষয়ে জানতে চাইলে সে অকপটে স্বীকার করে জানায়, আমার এরকম পালিয়ে যাওয়াটা ভুল হয়েছে।

ওই স্কুলছাত্রীর বাবা জহিরুল ইসলাম ঝৈড়ো বিষয়টি স্বীকার করে বলেন, অন্তর আমার মেয়েকে পালিয়ে নিয়ে গিয়ে গাজীপুরে একটি বাড়িতে দেড়মাস ধরে আটকে রেখে ফিরে আসে। আমার এলাকার ইউপি চেয়ারম্যানের কাছে অন্তরের বিরুদ্ধে অভিযোগ দিলে চেয়ারম্যান অন্তরের পরিবারকে ডেকে সমাধান করবেন বলে জানান।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো. সাদ্দাম হোসেন বলেন , গ্রামে জহিরুল ইসলাম ঝৈড়োর মেয়ের অসামাজিক কার্যকলাপের কথা আমি শুনে ইউপি চেয়ারম্যানের কাছে ১০-১২ দিন আগে বিষয়টি অবহিত করি। চেয়ারম্যান তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা করবেন বলে আমাকে আশ্বাস দেন।

এ বিষয়ে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, স্কুল ছাত্রীর এরকম অসামাজিক কার্যকলাপের কথা আমার জানা নেই। তবে যদি এরকম কোন কিছু সমাজে সে এবং তার পরিবারের কেউ করে থাকে তাহলে সেটা হতে দেওয়া যাবেনা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর