,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুরে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করা দুই শতাধিক হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মে) সকালে হাটজয়পুর নজর আলী হিফজুল কুরআন মাদ্রাসা প্রাঙ্গণে এসকল পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, লবণ, চিনি, সেমাই, শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। একইসঙ্গে নজর আলী হিফজুল কুরআন মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য ৫০কেজি চাল উপহার দেওয়া হয়।

এ সময় আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কৃষি ব্যাংক কর্মকর্তা ও কৃষি ব্যাংক সিবিএ রাজবাড়ী অঞ্চলের সাধারণ সম্পাদক মো. আরিফুজ্জামান সবুজ, বসন্তপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জালাল উদ্দিন সেখ, ব্যবসায়ী ও সমাজসেবক কাজী মাঈনুল হক, জাহিদুল ইসলাম জাহিদ, হাটজয়পুর নজর আলী হিফজুল কুরআন মাদ্রাসার সভাপতি এবং ব্যবসায়ী ও সমাজসেবক এস.এম. শহীদুজ্জামান শহীদ প্রমুখ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ কার্যক্রমে আর্থিক সহায়তা করেন- আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সুইজারল্যান্ড প্রবাসী সুলতানা জাফরীন জামান সাথী, রফিকী ইসলাম মুসা ও ফরিদপুর জর্জ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট সহিদুল হক মন্টু।

‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর প্রতিষ্ঠাতা কৃষি ব্যাংক কর্মকর্তা মো. আরিফুজ্জামান সবুজ ও তার বোন সুইজারল্যান্ড প্রবাসী সুলতানা জাফরীন জামান সাথী জানান, ‘তাদের বাবা হাটজয়পুর নজর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেখ মো. আসাদুজ্জামান ২০১৩ সালের ৬ জুন এবং মা নাসিমা আসাদ ২০১৬ সালের ৪ আগস্ট মারা যান। বাবা-মায়ের স্মরণে ২০১৭ সালে তারা দুই ভাই-বোন ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে প্রতিবছরই এ ফাউন্ডেশনের মাধ্যমে তারা দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ এবং ঈদে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণের পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম চালিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় এ বছর ঈদেও তারা হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করলেন।’

ভবিষ্যতেও এ ফাউন্ডেশন থেকে বিভিন্ন সমাজসেবামূলক কাজে অংশ নেওয়ার ধারাবাহিকতা অব্যাহত রাখা হবে বলে জানান তারা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর