,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ

News

রাজবাড়ী : রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলামের নিকট রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা ও দায়রা জজ এবং যুদ্ধাপরাধীদের বিচারকার্য পরিচালনা সংক্রান্ত কার্যক্রমের সাবেক প্রধান সমন্বয়ক মোঃ শামসুল হকের পক্ষ থেকে ৪০টি N95 ফেস মাস্ক হস্তান্তর করা হয়েছে।

বুধবার (২০ মে) সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলামের নিকট রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রাকিবুল হাসান পিয়াল উক্ত ৪০টি N95 ফেস মাস্ক হস্তান্তর করেন।

এ সময় সিভিল সার্জন বলেন, এই প্রথম রাজবাড়ী সদর হাসপাতালের করোনা যোদ্ধা ডাক্তারদের N95 ফেস মাস্ক সরবরাহ করা হলো।

এ বিষয়ে সাবেক জেলা ও দায়রা জজ মোঃ শামসুল হক বলেন, প্রায় ১মাস পূর্বে সিভিল সার্জন ডাক্তারদের জন্য N95 ফেস মাস্ক সংগ্রহ করা যায় কিনা সেই বিষয়ে আলাপ করেছিলেন। তখন সাবেক জেলা ও দায়রা জজ মোঃ শামসুল হকের অস্ট্রেলিয়ায় অধ্যয়নরত কনিষ্ঠ পুত্র আবিদ তার চীনের মেডিকেলে অধ্যয়নরত বন্ধু সাইফের মাধ্যমে ৪০টি N95 ফেস মাস্ক চীন থেকে দেশে আনার ব্যবস্থা করেন যা গত সপ্তাহে বাংলাদেশে পৌঁছায়। বুধবার উক্ত N95 ফেস মাস্ক গুলো সিভিল সার্জন হাতে পেয়ে সন্তোষ প্রকাশ করেন।

উল্লেখ্য যে, সাবেক জেলা ও দায়রা জজ মোঃ শামসুল হক ইতিপূর্বে ২১৫টি পিপিই (পারসোনাল প্রোটেক্টিভ ইক্যুইপমেন্ট) রাজবাড়ী জেলার করোনা যোদ্ধাদের সরবরাহ করেন এবং বর্তমানে তার পারিবারিক প্রতিষ্ঠান হোটেল ৭১ এন্ড রিসোর্টে রাজবাড়ী করোনা ইউনিট সংক্রান্ত ডাক্তাররা অবস্থান করছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর