,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা

News

রাজবাড়ী : প্রবাসীদের নিয়ে গঠিত ‘প্রবাসী বন্ধু সংগঠন’-এর উদ্যোগে রাজবাড়ীতে ৪৫০টি হতদরিদ্র পরিবারের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ মে) সকালে অটোরিকশাযোগে সদর উপজেলার বসন্তপুর ও শহীদ ওহাবপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবকরা।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে- চার কেজি মিনিকেট চাল, এক কেজি পোলার চাল, এক লিটার সয়াবিন তেল, আধা কেজি চিনি, ২০০ গ্রাম গুড়ো দুধ, এক প্যাকেট সেমাই, একটি ডেটল সাবান ও কিসমিস।

এছাড়া, সংগঠনটির পক্ষ থেকে মৃত এক প্রবাসীর অশ্রুসিক্ত পরিবারকে (মা, স্ত্রী ও ছেলেকে) বাৎসরিক সম্মাননা হিসেবে ঈদ উপহার (শাড়ি ও পাঞ্জাবাী) দেওয়া হয়েছে।

সংগঠনটির প্রতিষ্ঠাতারা জানান, বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত রাজবাড়ী জেলার ১৫০জন প্রবাসীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গ্রুপ খুলে আলোচনার মাধ্যমে ২০১৬ সালে প্রতিষ্ঠা করা হয় ‘প্রবাসী বন্ধু সংগঠন’। ‘দেশ ও মানবতার কল্যাণে আমরা’-এ স্লোগান নিয়ে প্রতিষ্ঠার পর থেকেই শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছে সংগঠনটি।

শুধু রাজবাড়ী জেলার নয়; সারাদেশের সকল প্রবাসীদের নিয়ে একত্রিত হয়ে দেশ ও মানবতার কল্যাণে কাজ করতে চান সংগঠনটির সঙ্গে জড়িতরা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর