,

সর্বশেষ :
রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ সেই মেধাবী শিক্ষার্থী শিমলার পাশে ‘রাজবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন’ বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ ডাকাত দলের সদস্য আটক

সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত

News

ঢাকা : সাবেক সচিব ও সাবেক ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ী কৃতি সন্তান এম.বজলুল করিম চৌধুরী (৬১) ও তার স্ত্রী মিসেস নাজমুন নাহার বজলুল (৫০) করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, রাজধানী ঢাকার লালমাটিয়ায় বসবাসরত সাবেক সচিব এম.বজলুল করিম চৌধুরী ও তার স্ত্রী হঠাৎ জ্বর ও গলা ব্যাথায় আক্রান্ত হওয়ায় তারা করোনা পরীক্ষা করেন। পরীক্ষার রিপোর্ট পজেটিভ হওয়ায় গত ২২শে মে দুপুরে তাদেরকে মুগদা জেনারেল হাসপাতালের কেবিনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বজলুল করিম চৌধুরীর অবস্থার অবনতি ঘটায় গত ২৪শে মে তাকে একই হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। তার সহধর্মিনী হাসপাতালের কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। তাদের আশু রোগমুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

উল্লেখ্য, রাজবাড়ী শহরের ধুঞ্চি গ্রামের মরহুম রেজাউল করিম চৌধুরীর ছেলে ও বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৭ম ব্যাচের কর্মকর্তা এম.বজলুল করিম চৌধুরী ২০১৭ সালের ২৪শে আগস্ট তারিখে ঢাকা বিভাগের কমিশনার পদে নিয়োগ পেয়ে ২০১৮ সালের ১৫ই এপ্রিল পর্যন্ত দায়িত্ব পালন করে সচিব পদে পদোন্নতি পান। একই দিন তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগদান করেন। পরবর্তীতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে অবসর গ্রহণ করেন।

চাকরি জীবনে তিনি টাঙ্গাইল জেলার জেলা প্রশাসক, শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব, গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, রাজউকের চেয়ারম্যান এবং মন্ত্রিপরিষদ বিভাগে অতিরিক্ত সচিব পদে দায়িত্ব পালন করেন। তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। তার স্ত্রী পেশায় গৃহিনী। 

Comments

comments

     এ জাতীয় আরো খবর