,

সর্বশেষ :
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ রাজবাড়ী জেলা শাখার কমিটি অনুমোদন পাংশায় প্রেমের ফাঁদে ফেলে ফুপাতো ভাইয়ের স্ত্রীকে বিয়ে, পরে অস্বীকার রাজবাড়ীতে এইচএসসি’তে ফরম পূরণ করতে না পারা শিক্ষার্থীদের মানববন্ধন বসন্তপুর ইউপির ৯নং ওয়ার্ডকে ‘মডেল ওয়ার্ড’ বানাতে চান কাজী লুৎফর ৩ বছরেও শেষ হয়নি বাগমারা-জৌকুড়া সড়কের উন্নয়ন কাজ, এলাকাবাসীর বিক্ষোভ রাজবাড়ী বাজারে দোকানে ঢুকে মালিককে মারপিটের চেষ্টা রাজবাড়ীতে তুলে নিয়ে কিশোরীকে বিয়ে, কাজিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হক’কে গণ সংবর্ধনা ফুডপ্যান্ডা এখন রাজবাড়ী সদরে বসন্তপুর ইউপির একটি মসজিদে চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ বিশ্বাসের অনুদান প্রদান

করোনার পাশাপাশি এবার ডেঙ্গু মোকাবেলায় মাঠে এমপি পুত্র মিতুল

News

রাজবাড়ী : করোনা মোকাবেলার পাশাপাশি এবার ডেঙ্গু মোকাবেলায় এডিস মশা নিধনে মাঠে নেমেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিমের ছেলে আশিক মাহমুদ মিতুল।

ডেঙ্গু যাতে মহামারী আকারে ধারণ করতে না পারে সে জন্য শুরুতেই পরিস্কার পরিচ্ছন্নতা ও ফগিং মেশিন এবং জীবানুনাশক স্প্রে মেশিন দিয়ে এডিস মশা নিধনের পদক্ষেপ নিয়েছেন তিনি।

শনিবার (৩০ মে) বিকেলে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গন থেকে নিজস্ব অর্থায়নে দুইটি ফগিং মেশিন ও ৬টি জীবানুনাশক মেশিন দিয়ে ওষুধ স্প্রে করার মধ্য দিয়ে এ কার্যক্রম শুরু করেন তিনি।

এসময় পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বুরো, সাধারণ সম্পাদক ডা: এএফএম শফিউদ্দিন পাতা, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ সরদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আশিক মাহমুদ মিতুল জানান, করোনা ভাইরাসের জন্য চিকিৎসা সেবা এমনিতেই চাপের মধ্যে রয়েছে। এরপর যদি ডেঙ্গু মহামারী আকার ধারণ করে তাহলে দেশের চিকিৎসা সেবা ভেঙে পড়তে পারে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে এমন উদ্যোগ নিয়েছেন তিনি।

প্রথমে পাংশা পৌরসভার মধ্যে এ কার্যক্রম শুরু করা হলেও পর্যায়ক্রমে পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলাব্যাপী এডিস মশা নিধন করা হবে বলে জানান আশিক মাহমুদ মিতুল।

Comments

comments

     এ জাতীয় আরো খবর