,

সর্বশেষ :
রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ সেই মেধাবী শিক্ষার্থী শিমলার পাশে ‘রাজবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন’ বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ ডাকাত দলের সদস্য আটক

করোনার পাশাপাশি এবার ডেঙ্গু মোকাবেলায় মাঠে এমপি পুত্র মিতুল

News

রাজবাড়ী : করোনা মোকাবেলার পাশাপাশি এবার ডেঙ্গু মোকাবেলায় এডিস মশা নিধনে মাঠে নেমেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিমের ছেলে আশিক মাহমুদ মিতুল।

ডেঙ্গু যাতে মহামারী আকারে ধারণ করতে না পারে সে জন্য শুরুতেই পরিস্কার পরিচ্ছন্নতা ও ফগিং মেশিন এবং জীবানুনাশক স্প্রে মেশিন দিয়ে এডিস মশা নিধনের পদক্ষেপ নিয়েছেন তিনি।

শনিবার (৩০ মে) বিকেলে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গন থেকে নিজস্ব অর্থায়নে দুইটি ফগিং মেশিন ও ৬টি জীবানুনাশক মেশিন দিয়ে ওষুধ স্প্রে করার মধ্য দিয়ে এ কার্যক্রম শুরু করেন তিনি।

এসময় পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বুরো, সাধারণ সম্পাদক ডা: এএফএম শফিউদ্দিন পাতা, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ সরদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আশিক মাহমুদ মিতুল জানান, করোনা ভাইরাসের জন্য চিকিৎসা সেবা এমনিতেই চাপের মধ্যে রয়েছে। এরপর যদি ডেঙ্গু মহামারী আকার ধারণ করে তাহলে দেশের চিকিৎসা সেবা ভেঙে পড়তে পারে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে এমন উদ্যোগ নিয়েছেন তিনি।

প্রথমে পাংশা পৌরসভার মধ্যে এ কার্যক্রম শুরু করা হলেও পর্যায়ক্রমে পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলাব্যাপী এডিস মশা নিধন করা হবে বলে জানান আশিক মাহমুদ মিতুল।

Comments

comments

     এ জাতীয় আরো খবর