,

সর্বশেষ :
রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ সেই মেধাবী শিক্ষার্থী শিমলার পাশে ‘রাজবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন’ বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ ডাকাত দলের সদস্য আটক

ছাদ থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা

News

রাজবাড়ী : রাজবাড়ীতে একটি নির্মাণাধীন ভবনের ছাদ থেকে লাফ দিয়ে তপন দত্ত (৪৫) নামে এক করোনাভাইরাসে আক্রান্ত রোগী আত্মহত্যা করেছেন। 

বৃহস্পতিবার (১১ জুন) সন্ধ্যায় জেলা শহরের বাঁশহাটা কাজীর মোড় এলাকার মীর রফিকুজ্জামান আজিমের নির্মাণাধীন তিন তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নিহত তপন দত্ত রাজবাড়ী পৌরসভার বিনোদপুর এলাকার ভাজনবাড়ী মহল্লার মৃত নৃত্যলাল দত্তের ছেলে।

স্থানীয়রা জানান, তপন দত্ত পেশায় একজন মাছ ধরার জাল ব্যবসায়ী। ব্যবসা সংক্রান্ত কাজে বিভিন্ন সময় তিনি ঢাকায় যাতায়াত করতেন। হঠাৎ অসুস্থ্য হয়ে রাজবাড়ী সদর হাসপাতালে করোনা পরীক্ষা করতে দিলে বুধবার (১০ জুন) তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে তিনি তার নিজ বাড়িতেই অবস্থান করছিলেন। বৃহস্পতিবার সকালে সদর হাসপাতালের করোনা ইউনিটের সদস্যরা তপন দত্তের বাড়িতে যান তাকে হাসপাতালে আনতে এবং তার পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করতে। সেসময় স্বাস্থ্য বিভাগের সদস্যদের আগমনের খবর পেয়ে তপন আত্মগোপন করেন। পরবর্তীতে বিকেলে আবারও স্বাস্থ্য বিভাগের সদস্যরা তপনকে আনতে তার বাড়িতে গিয়ে তাকে না পেয়ে ফিরে আসেন। পরে সন্ধ্যা ৬টার দিকে তপন তার বাড়ির পার্শ্ববর্তী বাঁশহাটা কাজীর মোড় এলাকার মীর রফিকুজ্জামান আজিমের নির্মাণাধীন তিন তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, নিহত তপন দত্তের মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে রাখা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর