,

সর্বশেষ :
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ রাজবাড়ী জেলা শাখার কমিটি অনুমোদন পাংশায় প্রেমের ফাঁদে ফেলে ফুপাতো ভাইয়ের স্ত্রীকে বিয়ে, পরে অস্বীকার রাজবাড়ীতে এইচএসসি’তে ফরম পূরণ করতে না পারা শিক্ষার্থীদের মানববন্ধন বসন্তপুর ইউপির ৯নং ওয়ার্ডকে ‘মডেল ওয়ার্ড’ বানাতে চান কাজী লুৎফর ৩ বছরেও শেষ হয়নি বাগমারা-জৌকুড়া সড়কের উন্নয়ন কাজ, এলাকাবাসীর বিক্ষোভ রাজবাড়ী বাজারে দোকানে ঢুকে মালিককে মারপিটের চেষ্টা রাজবাড়ীতে তুলে নিয়ে কিশোরীকে বিয়ে, কাজিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হক’কে গণ সংবর্ধনা ফুডপ্যান্ডা এখন রাজবাড়ী সদরে বসন্তপুর ইউপির একটি মসজিদে চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ বিশ্বাসের অনুদান প্রদান

ঘরে বসে আম কিনুন ‘Mango দুনিয়া’ থেকে : সমগ্র বাংলাদেশ

News

ঘরে বসে অনলাইনে অর্ডার করলেই দেশের যে কোন প্রান্তে গ্রাহকের কাছে শতভাগ ফরমালিনমুক্ত বিভিন্ন জাতের আম পৌঁছে যাচ্ছে ‘Mango দুনিয়ার’ মাধ্যমে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রবেশ করে ‘Mango দুনিয়া’ পেইজ সার্চ করে
(https://www.facebook.com/mangoduniya) অথবা মুনতাসির হক: 01748-979048, তারেক পলিন: 01715-685187, ফোন করে অর্ডার করলেই কুরিয়ারের মাধ্য গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে ফরমালিনমুক্ত নিরাপদ ও রসালো বিভিন্ন জাতের আম। প্রবাসীরাও বাংলাদেশে অবস্থানরত তাদের শুভাকাঙ্ক্ষীদের আম উপহার দিতে পারেন ‘Mango দুনিয়া’র মাধ্যমে।

গ্রাহকদের উদ্দেশ্যে ‘Mango দুনিয়া’ কর্তৃপক্ষ বলেন, ‘Mango দুনিয়া’ তার গ্রাহকদের কেমিক্যালমুক্ত, নিরাপদ ও রসালো আমগুলো গ্রাহকের চাহিদা অনুযায়ী গাছ থেকে পেড়ে একইদিনে প্যকিং করে কুরিয়ারে পাঠিয়ে দেয়া হয় গ্রাহকদের উদ্দেশ্যে। সেই আম ২৪ থেকে ৭২ ঘণ্টার মধ্যে পৌছে যায় আপনাদের কাছে।

প্রিয় গ্রাহক আমের এই অর্ডার নেয়া থেকে শুরু করে গাছ থেকে সংগ্রহ তারপর প্যাকিং এরপর আপনাদের হাতে পৌঁছানো পর্যন্ত একটা বিশাল টিম কাজ করে। দোয়া করবেন তারা যেন এই ভয়ঙ্কর সময়ে সুস্থ থাকেন। আপনাদের কাছ থেকে যখন আমরা পজিটিভ রিভিউ পাই তখন আমরা আনন্দিত হই । তখন মনে হয় আমাদের প্রচেষ্টা কিছুটা হলেও সার্থক।

আমাদের উপর সম্পূর্ণ আস্থা রাখতে পারেন যে বাগানের সেরা আমটি আপনাদের কাছে পৌঁছাবে। এর মাঝেও ভুলক্রমে কিছু সমস্যা হতে পারে। আশাকরি আমাদের অনিচ্ছাকৃত ভুল গুলো ক্ষমা সুন্দর ভাবে দেখবেন। নিরাপদ থাকুন সুস্থ থাকুন। ‘Mango দুনিয়া’র সাথেই থাকুন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর