,

সর্বশেষ :
রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ সেই মেধাবী শিক্ষার্থী শিমলার পাশে ‘রাজবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন’ বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ ডাকাত দলের সদস্য আটক

ঘরে বসে আম কিনুন ‘Mango দুনিয়া’ থেকে : সমগ্র বাংলাদেশ

News

ঘরে বসে অনলাইনে অর্ডার করলেই দেশের যে কোন প্রান্তে গ্রাহকের কাছে শতভাগ ফরমালিনমুক্ত বিভিন্ন জাতের আম পৌঁছে যাচ্ছে ‘Mango দুনিয়ার’ মাধ্যমে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রবেশ করে ‘Mango দুনিয়া’ পেইজ সার্চ করে
(https://www.facebook.com/mangoduniya) অথবা মুনতাসির হক: 01748-979048, তারেক পলিন: 01715-685187, ফোন করে অর্ডার করলেই কুরিয়ারের মাধ্য গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে ফরমালিনমুক্ত নিরাপদ ও রসালো বিভিন্ন জাতের আম। প্রবাসীরাও বাংলাদেশে অবস্থানরত তাদের শুভাকাঙ্ক্ষীদের আম উপহার দিতে পারেন ‘Mango দুনিয়া’র মাধ্যমে।

গ্রাহকদের উদ্দেশ্যে ‘Mango দুনিয়া’ কর্তৃপক্ষ বলেন, ‘Mango দুনিয়া’ তার গ্রাহকদের কেমিক্যালমুক্ত, নিরাপদ ও রসালো আমগুলো গ্রাহকের চাহিদা অনুযায়ী গাছ থেকে পেড়ে একইদিনে প্যকিং করে কুরিয়ারে পাঠিয়ে দেয়া হয় গ্রাহকদের উদ্দেশ্যে। সেই আম ২৪ থেকে ৭২ ঘণ্টার মধ্যে পৌছে যায় আপনাদের কাছে।

প্রিয় গ্রাহক আমের এই অর্ডার নেয়া থেকে শুরু করে গাছ থেকে সংগ্রহ তারপর প্যাকিং এরপর আপনাদের হাতে পৌঁছানো পর্যন্ত একটা বিশাল টিম কাজ করে। দোয়া করবেন তারা যেন এই ভয়ঙ্কর সময়ে সুস্থ থাকেন। আপনাদের কাছ থেকে যখন আমরা পজিটিভ রিভিউ পাই তখন আমরা আনন্দিত হই । তখন মনে হয় আমাদের প্রচেষ্টা কিছুটা হলেও সার্থক।

আমাদের উপর সম্পূর্ণ আস্থা রাখতে পারেন যে বাগানের সেরা আমটি আপনাদের কাছে পৌঁছাবে। এর মাঝেও ভুলক্রমে কিছু সমস্যা হতে পারে। আশাকরি আমাদের অনিচ্ছাকৃত ভুল গুলো ক্ষমা সুন্দর ভাবে দেখবেন। নিরাপদ থাকুন সুস্থ থাকুন। ‘Mango দুনিয়া’র সাথেই থাকুন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর