,

সর্বশেষ :
রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ সেই মেধাবী শিক্ষার্থী শিমলার পাশে ‘রাজবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন’ বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ ডাকাত দলের সদস্য আটক

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

News

রাজবাড়ী : রাজবাড়ীতে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারের যাত্রী একই পরিবারের ৩ জনসহ মোট ৪ জন নিহত হয়েছেন।

রোববার (১৪ জুন) সকাল পৌনে ১০টার দিকে সদর উপজেলার খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামের বিপুল বিশ্বাসের স্ত্রী শোভ্রতা মন্ডল (৩৩), ছেলে লিজান বিশ্বাস (০৬) ও শ্যালক শ্যামল মন্ডল (৩৫) এবং চুয়াডাঙ্গা জলার জীবননগর উপজেলার বাসিন্দা ট্রাকচালক মো. রিপন (৪০)।

রাজবাড়ীর খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শহীদুল ইসলাম জানান, নিহত ৩ জনসহ একই পরিবারের ৬ জন প্রাইভেটকারে করে মুজিবনগর থেকে ঢাকার দিকে যাচ্ছিলো। পথে খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা ৩ জন নিহত এবং ৩ জন আহত হন। এছাড়া ট্রাকচালক রিপন নিহত হন। আহতদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহদের মধ্যে বিপুল বিশ্বাস এবং তার শ্বাশুড়ি রেজিনা মন্ডলসহ তাদের পরিবারের আরও এক সদস্য রয়েছেন।

ট্রাকের ভিতর আটকে থাকা আহত ট্রাকের হেলপারকে উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছেন বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর