,

সর্বশেষ :
রাজবাড়ীতে ডিবির অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বসন্তপুর ইউনিয়নে বৃক্ষরোপণ ভূমি সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন এসিল্যান্ড আরিফ অ্যাড. এম.এ. খালেকের স্মরণে রাজবাড়ী জেলা ইমাম কমিটির আলোচনা ও দোয়া মাহফিল পুলিশ ইন্সপেক্টর শহীদুলের সঠিক চার্জশিটে এগিয়ে যায় নারী চিকিৎসক ধর্ষণের ন্যায় বিচার রাজবাড়ীতে নারী চিকিৎসককে দলবদ্ধ ধর্ষণ : ৩ জনের মৃত্যুদণ্ড রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ খালেকের দাফন সম্পন্ন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ. খালেক রাজবাড়ীতে জমির নামজারি করার আশ্বাস দিয়ে টাকা আদায়, অবশেষে জরিমানা রাজবাড়ীতে ৭ লাখ টাকার হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ ডাকাত দলের সদস্য আটক

News

সবুজ শিকদার, বালিয়াকান্দি প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে ডাকাতির প্রস্তুতি সময় লিটন মিয়া (২৬) নামের এক ডাকাত দলের সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করেছে।

আটক ডাকাত লিটন মিয়া বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাউন্নার গ্রামের ওমর আলী মিয়ার ছেলে।

মঙ্গলবার (২৪ জুন) দিবাগত গভীর রাতে ইসলামপুর ইউনিয়নের রামদিয়ায় ডাকাত দলের মূলহোতা কামরুলের বাড়ির দ্বিতীয় তলায় একটি কক্ষে ডাকাতি প্রস্তুতির বৈঠক করার সময়ে তাকে আটক করা হয়।

বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমিসহ এসআই নুর মোহাম্মদ, এসআই মাসুদুর রহমানসঙ্গীয় ফোর্স খবর পেয়ে রামদিয়া গ্রামে ডাকাত দলের মূলহোতা কামরুলের বাড়িতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতির বৈঠকের সময় লিটন মিয়াকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্তিতি টের পেয়ে ডাকাত দলের মূলহোতা রামদিয়া গ্রামের আবুল খায়েরের ছেলে কামরুল সহ অজ্ঞাত ১০-১৫জন ডাকাত পালিয়ে যায়। এসময় কামরুলের একটি কক্ষ থেকে ২টি বিদেশী চাইনিজ কুড়াল, ১টি চাপাতি, ৬টি ছুড়ি, ১টি খেলনা পিস্তল, ১৫৮ রাউন্ড ইয়ারগানের গুলিসহ ২টি ল্যাপটপ ও ডাকাতি কাজে ব্যবহৃত এ্যাপাচি আরটিআর ১৬০ সিসি ও হাঙ্ক ১৫০ সিসি নাম্বার বিহীন ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, উদ্ধারকৃত ২টি ল্যাপটপ (কমপ্যাক্ট) সুইচ ওপেন করে দেখা যায় এটি একটি কোন এক ডাক বিভাগের এবং আরেকটি ল্যাপটপ (দোয়েল)। এটি ওপেন হচ্ছেনা।

এ ঘটনায় এসআই মাসুদুর রহমান বাদী হয়ে কামরুলকে প্রধান করে অজ্ঞাত ১০-১৫জনকে আসামি করে একটি অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। আটককৃত আসামি লিটনকে রাজবাড়ী আদালতে প্রেরন করা হয়েছে। কামরুলসহ অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর