,

সর্বশেষ :
রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ সেই মেধাবী শিক্ষার্থী শিমলার পাশে ‘রাজবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন’ বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ ডাকাত দলের সদস্য আটক

রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ

News

রাজবাড়ী : দেশে প্রতিদিনই বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগী এবং মৃতের সংখ্যা। ভয়াবহ এই পরিস্থিতিতেও জীবনের ঝুঁকি নিয়ে পেশাগত দায়িত্ব পালন করে চলেছেন গণমাধ্যমকর্মীরা। এ পর্যন্ত রাজবাড়ী জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন দুইজন গণমাধ্যমকর্মী। এবার রাজবাড়ীর গণমাধ্যমকর্মীদের করোনার সংক্রমণ থেকে রক্ষা করতে এগিয়ে এসেছে ঢাকাস্থ পারলিন গ্রুপ নামের একটি প্রতিষ্ঠান।

বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে রাজবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে ঢাকাস্থ পারলিন গ্রুপের সহযোগিতায় জেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার ৫০ জন গণমাধ্যমকর্মীর মাঝে সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদান করা হয়েছে।

সুরক্ষা সামগ্রী প্রদান অনুষ্ঠানে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী হোমিও প্যাথিক কলেজের অধ্যক্ষ ডা. মো. তৌসলিম আহম্মেদ বক্তব্য দেন।

এছাড়াও একই সময়ে রাজবাড়ী হোমিওপ্যাথিক কলেজের অধ্যক্ষ ডা. মো. তৌসলিম আহম্মেদের ব্যক্তিগত উদ্যোগে গণমাধ্যমকর্মীদের শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করণের আর্সেনিক এ্যালবাম-৩০ ঔষধ প্রদান করা হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর