,

সর্বশেষ :

রাজবাড়ীতে ‘কৃষকের বাজার’ উদ্বোধন

News

কাজী তানভীর মাহমুদ : রাজবাড়ী জেলার মাঠ পর্যায়ের কৃষক কর্তৃক সরাসরি উৎপাদিত বিভিন্ন ধরনের টাটকা নিরাপদ শাক সবজি ও ফলমূল বাজারজাত করার জন্য ‘কৃষকের বাজার’ উদ্বোধন করা হয়েছে। এতেকরে কৃষক পাবেন ন্যায্যমূল্য ও ভোক্তরা পাবেন ভালোমানের খাদ্য।

বুধবার (২২ জুলাই) সকাল ৮টায় রাজবাড়ী জেলা শহরের নতুন বাজারের কাঁচা বাজার পট্টিতে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে কৃষকের বাজার উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজবাড়ী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক কৃষিবিদ গোপাল কৃষ্ণ দাস,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন,সদর উপজেলার কৃষি অফিসার মোঃ বাহাউদ্দিন সেখ,কৃষি বিপণন অধিদপ্তরের জেলা মাকেটিং অফিসার মোঃ আকমল হোসেন,সদর উপজেলা কৃষি অফিসের উপ সহকারী কৃষি অফিসার অরুণ কুমার সরকার,পৌরসভা ৭নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিজান প্রমুখ।

কৃষি মন্ত্রণালয়ের বিপণন অধিদপ্তরের বাস্তবায়নে ও জেলা প্রশাসন এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় প্রতিদিন এই কৃষকের বাজারে কৃষকরা সরাসরি তাদের ভালোমানের নিরাপদ শাক সবজি ও ফলমূল ক্রেতাদের কাছে বিক্রি করবেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, রাজবাড়ী সদর উপজেলার সকল কৃষকদের উৎপাদিত নিরাপদ শাকসবজি ন্যায্যমূল্যে বিক্রয়ের নির্ভরযোগ্য স্থান হিসেবে আমরা এই কৃষকের বাজারকে ত্বরান্বিত করবো। সকলে স্বাস্থ্যবিধি মেনে চলবো। ভালোমানের খাবার খাবো। নিজের ও পরিবারের সকলের সুরক্ষায় সচেতন থাকবো।

Comments

comments

     এ জাতীয় আরো খবর