,

সর্বশেষ :
রাজবাড়ীতে ডিবির অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বসন্তপুর ইউনিয়নে বৃক্ষরোপণ ভূমি সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন এসিল্যান্ড আরিফ অ্যাড. এম.এ. খালেকের স্মরণে রাজবাড়ী জেলা ইমাম কমিটির আলোচনা ও দোয়া মাহফিল পুলিশ ইন্সপেক্টর শহীদুলের সঠিক চার্জশিটে এগিয়ে যায় নারী চিকিৎসক ধর্ষণের ন্যায় বিচার রাজবাড়ীতে নারী চিকিৎসককে দলবদ্ধ ধর্ষণ : ৩ জনের মৃত্যুদণ্ড রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ খালেকের দাফন সম্পন্ন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ. খালেক রাজবাড়ীতে জমির নামজারি করার আশ্বাস দিয়ে টাকা আদায়, অবশেষে জরিমানা রাজবাড়ীতে ৭ লাখ টাকার হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

স্বেচ্ছাসেবক দলের প্রয়াত সভাপতি শফিউল বারীর স্মরণে রাজবাড়ীতে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

News

রাজবাড়ী : রাজবাড়ীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি সদ্য প্রয়াত শফিউল বারী বাবু’র স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ আগস্ট) বিকেলে রাজবাড়ী জেলা বিএনপি কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক দল এ আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান লিখন।

স্মরণ সভায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি সদ্য প্রয়াত শফিউল বারী বাবুর রাজনৈতিক কর্মকান্ড তুলে ধরে জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট লিয়াকত আলী বাবু, সদস্য সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল, আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট এম.এ খালেক, জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট আসাদুজ্জামান লাল, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রইচ উদ্দিন ডিউক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেল বক্তব্য দেন।

এ সময় জেলা বিএনপি নেতা খোন্দকার নুরুল নেওয়াজ, মাসুদুর রহমান লাল, আব্দুল মালেক, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী আহসানুল করিম হিটু, জেলা স্বেচ্ছাসেবক দলের স্বর্নিভর বিষয়ক সম্পাদক ফিরোজ রহমান টিটো, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক খায়রুল আনাম বকুলসহ জেলা বিএনপি ও স্বেচ্ছাসেবকদলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্মরণ সভায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট এম.এ খালেক বলেন, শফিউল বারী ছিলেন একজন দায়িত্বশীল ও নিবেদিতপ্রাণ নেতা। দলের সব সংকটকালে তিনি সাহসী নেতৃত্ব দি‌য়ে‌ছেন। জিয়াউর রহমানের আদর্শে খালেদা জিয়ার আপসহীন নেতৃত্ব ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিকনির্দেশনায় পথ চলাই ছিল তার অনুপ্রেরণা। তার মৃত্যুতে দল একজন সাহসী নেতাকে হারালো। শফিউল বারী বাবুর অকাল মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত ও ব্যথিত।

স্মরণ সভা শেষে শফিউল বারী বাবুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পরিবারের সকলের সুস্বাস্থ্য করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট এম.এ খালেক।

Comments

comments

     এ জাতীয় আরো খবর