,

সর্বশেষ :
রাজবাড়ীতে ডিবির অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বসন্তপুর ইউনিয়নে বৃক্ষরোপণ ভূমি সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন এসিল্যান্ড আরিফ অ্যাড. এম.এ. খালেকের স্মরণে রাজবাড়ী জেলা ইমাম কমিটির আলোচনা ও দোয়া মাহফিল পুলিশ ইন্সপেক্টর শহীদুলের সঠিক চার্জশিটে এগিয়ে যায় নারী চিকিৎসক ধর্ষণের ন্যায় বিচার রাজবাড়ীতে নারী চিকিৎসককে দলবদ্ধ ধর্ষণ : ৩ জনের মৃত্যুদণ্ড রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ খালেকের দাফন সম্পন্ন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ. খালেক রাজবাড়ীতে জমির নামজারি করার আশ্বাস দিয়ে টাকা আদায়, অবশেষে জরিমানা রাজবাড়ীতে ৭ লাখ টাকার হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

রাজবাড়ীর ২০ সাংবাদিক পেলেন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা

News

রাজবাড়ী : করোনাকালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক পেয়েছেন রাজবাড়ী জেলার ২০জন গণমাধ্যমকর্মী।

সোমবার (১০ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের হাতে এই চেক তুলে দেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।

রাজবাড়ী প্রেসক্লাবের সহযোগিতায় বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে একেকজন সাংবাদিক পেয়েছেন ১০ হাজার টাকার চেক।

চেক বিতরণী অনুষ্ঠানে রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, আর্থিক সহায়তার চেয়েও বেশি মূল্যবান কাজের স্বীকৃতি। করোনাকালে ঝুঁকি নিয়ে রাজবাড়ীর সাংবাদিকরা যে দায়িত্ব পালন করে যাচ্ছেন, তা মূল্যায়ন করে স্বীকৃতি দিতেই মাননীয় প্রধানমন্ত্রীর এ উপহার।

রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দলমত নির্বেশেষে সব সাংবাদিকদের জন্য উদার। সেজন্য তিনি সাংবাদিকদের সহায়তায় নিজের উদ্যোগে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন। এবার প্রথম পর্যায়ে রাজবাড়ীর ২০জন সাংবাদিককে  প্রধানমন্ত্রী করোনাকালীন আর্থিক সহায়তা দিয়েছেন। বাকিরাও পর্যায়ক্রমে পাবেন।

রাজবাড়ীর যেসব গণমাধ্যমকর্মী প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার এই চেক পেয়েছেন, তারা হলেন- বাংলাভিশন টিভি ও দৈনিক সংবাদের রাজবাড়ী জেলা প্রতিনিধি এম. দেলোয়ার হোসেন, ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি মো. মোশারফ হোসেন, আরটিভি ও দৈনিক নয়া দিগন্তের জেলা প্রতিনিধি এম. মনিরুজ্জামান, দৈনিক বাংলাদেশের খবরের জেলা প্রতিনিধি কাজী আব্দুল কুদ্দুস, দৈনিক যায়যায়দিনের জেলা প্রতিনিধি মোহাম্মদ মতিউর রহমান, দৈনিক সোনালী বার্তার জেলা প্রতিনিধি আবুল কালাম, একুশে টেলিভিশন ও দৈনিক কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, দৈনিক মানবজমিনের জেলা প্রতিনিধি মুহাম্মদ শহীদুল ইসলাম, এসএ টিভির জেলা প্রতিনিধি মুহাম্মদ সাজিদ হোসেন, এটিএন বাংলা ও দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি লিটন চক্রবর্তী, মোহনা টিভি ও দৈনিক আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি মোহাম্মদ ইউসুফ মিয়া, দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি মো. রফিকুল ইসলাম, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মুহাম্মদ হেলাল মাহমুদ, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি মো. মাহফুজুর রহমান, ডিবিসি টিভির জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, ৭১ টিভি ও দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি মো. মেহেদী হাসান, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি ইমরান হোসেন মনিম, দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি কাজী আনোয়ারুল ইসলাম, জাগোনিউজ ও বৈশাখী টিভির জেলা প্রতিনিধি মো. রুবেলুর রহমান ও দৈনিক প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি রবিউল ইসলাম খন্দকার। 

Comments

comments

     এ জাতীয় আরো খবর