,

সর্বশেষ :
রাজবাড়ীতে ডিবির অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বসন্তপুর ইউনিয়নে বৃক্ষরোপণ ভূমি সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন এসিল্যান্ড আরিফ অ্যাড. এম.এ. খালেকের স্মরণে রাজবাড়ী জেলা ইমাম কমিটির আলোচনা ও দোয়া মাহফিল পুলিশ ইন্সপেক্টর শহীদুলের সঠিক চার্জশিটে এগিয়ে যায় নারী চিকিৎসক ধর্ষণের ন্যায় বিচার রাজবাড়ীতে নারী চিকিৎসককে দলবদ্ধ ধর্ষণ : ৩ জনের মৃত্যুদণ্ড রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ খালেকের দাফন সম্পন্ন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ. খালেক রাজবাড়ীতে জমির নামজারি করার আশ্বাস দিয়ে টাকা আদায়, অবশেষে জরিমানা রাজবাড়ীতে ৭ লাখ টাকার হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

রাজবাড়ীতে ৭ লাখ টাকার হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

News

রাজবাড়ী : রাজবাড়ীতে ৭ লাখ টাকা মূল্যের ৭০ গ্রাম হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার দাদশী ইউনিয়নের চককেষ্টপুর গ্রামের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- চককেষ্টপুর গ্রামের জামাল মোল্লার স্ত্রী মোছা. শিলা বেগম, দৌলতদিয়া যৌনপল্লী এলাকার বাবু লালের ছেলে রবি লাল (৩৬) ও পান্না লাল (৪৫) এবং একই এলাকার স্বপন কাজীর ছেলে সেন্টু কাজী (৩৫)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান বলেন, সকালে গোপন সংবাদে জানা যায় চককেষ্টপুর গ্রামের মাদক ব্যবসায়ী জামাল মোল্লার বাড়িতে একদল মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদক নিয়ে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে জামাল মোল্লার স্ত্রী শিলা বেগমসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। একইসঙ্গে তাদের কাছ থেকে ৭ লাখ টাকা মূল্যের ৭০ গ্রাম হোরোইন ও মাদক বিক্রির নগদ ২ লাখ ৪৮ হাজার টাকা উদ্ধার করা হয়। তবে জামাল মোল্লা পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে আটক ৪ ও পলাতক ১ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই কর্মকর্তা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর