,

সর্বশেষ :
বসন্তপুর ইউপির ৯নং ওয়ার্ডকে ‘মডেল ওয়ার্ড’ বানাতে চান কাজী লুৎফর ৩ বছরেও শেষ হয়নি বাগমারা-জৌকুড়া সড়কের উন্নয়ন কাজ, এলাকাবাসীর বিক্ষোভ রাজবাড়ী বাজারে দোকানে ঢুকে মালিককে মারপিটের চেষ্টা রাজবাড়ীতে তুলে নিয়ে কিশোরীকে বিয়ে, কাজিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হক’কে গণ সংবর্ধনা ফুডপ্যান্ডা এখন রাজবাড়ী সদরে বসন্তপুর ইউপির একটি মসজিদে চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ বিশ্বাসের অনুদান প্রদান দলীয় মনোনয়ন পেলে আবারও নির্বাচন করতে প্রস্তুত মহম্মদ আলী চৌধুরী রাজবাড়ী সদরের বসন্তপুর ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থী হচ্ছেন কাজী লুৎফর রহমান রাজবাড়ী সদরের ইউএনও সাঈদুজ্জামান খানকে বদলি

রাজবাড়ী সদরের ইউএনও সাঈদুজ্জামান খানকে বদলি

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাঈদুজ্জামান খানকে নেত্রকোণা জেলা পরিষদের সচিব হিসেবে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-২ শাখা থেকে তার বদলির প্রজ্ঞাপন জারি করা হয় ।

রাষ্ট্রপতির আদেশক্রমে এ প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন সিনিয়র সহকারী সচিব মোছা. নাজমা নাহার। স্মারক নম্বর- ০৫.০০.০০০০.১৪০.১৯.০০৪.১৭.৩৫৪।

জনস্বার্থে জারিকৃত এ বদলির আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে। রাজবাড়ী সদর উপজেলার নতুন নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে কে আসছেন সে বিষয়ে এখনো পর্যন্ত কোন প্রজ্ঞাপন জারি করা হয়নি।

উল্লেখ্য, মো. সাঈদুজ্জামান খান ২০১৮ সালের ১৯ মার্চ রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেন। সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি গত ৫ অক্টোবর থেকে এক সপ্তাহ রাজধানীর সরকারি কর্মচারী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে তিনি হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। তার অবর্তমানে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে দায়িত্ব পালন করছেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান। 

Comments

comments

     এ জাতীয় আরো খবর