,

সর্বশেষ :
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ রাজবাড়ী জেলা শাখার কমিটি অনুমোদন পাংশায় প্রেমের ফাঁদে ফেলে ফুপাতো ভাইয়ের স্ত্রীকে বিয়ে, পরে অস্বীকার রাজবাড়ীতে এইচএসসি’তে ফরম পূরণ করতে না পারা শিক্ষার্থীদের মানববন্ধন বসন্তপুর ইউপির ৯নং ওয়ার্ডকে ‘মডেল ওয়ার্ড’ বানাতে চান কাজী লুৎফর ৩ বছরেও শেষ হয়নি বাগমারা-জৌকুড়া সড়কের উন্নয়ন কাজ, এলাকাবাসীর বিক্ষোভ রাজবাড়ী বাজারে দোকানে ঢুকে মালিককে মারপিটের চেষ্টা রাজবাড়ীতে তুলে নিয়ে কিশোরীকে বিয়ে, কাজিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হক’কে গণ সংবর্ধনা ফুডপ্যান্ডা এখন রাজবাড়ী সদরে বসন্তপুর ইউপির একটি মসজিদে চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ বিশ্বাসের অনুদান প্রদান

বসন্তপুর ইউপির ৯নং ওয়ার্ডকে ‘মডেল ওয়ার্ড’ বানাতে চান কাজী লুৎফর

News

রাজবাড়ী : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থী হচ্ছেন তরুণ সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা কাজী লুৎফর রহমান। নিজের প্রার্থীতা জানান দিয়ে তিনি ওয়ার্ডের সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন।

বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের কাজী আফছার উদ্দিনের পুত্র কাজী লুৎফর রহমান ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি খ্যাতনামা শিক্ষা প্রতিষ্ঠান বসন্তপুর কো-অপারেটিভ হাই স্কুলের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য এবং বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকান্ডের সাথে ওতপ্রোতভাবে জড়িত। তিনি সবসময় ৯নং ওয়ার্ডবাসীর পাশে থাকাসহ ওয়ার্ডের সার্বিক উন্নয়নে সচেষ্ট থেকেছেন।

৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নির্বাচিত হবার পর তিনি রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর সহযোগিতায় এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ইলেকট্রিক সোলার স্থাপন করেছেন। দু:স্থদের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ও মাতৃত্বকালীন ভাতার ব্যাবস্থা করেছেন। করোনা মহামারির দু:সময়ে তিনি কর্মহীন মানুষের জন্য ভিজিডি ও ভিজিএফের কার্ড দিয়েছেন।

বসন্তপুর কো-অপারেটিভ হাই স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য থাকাকালে তিনি দরিদ্র শিক্ষার্থীদের উপবৃত্তি ও বিনা বেতনে অধ্যায়নসহ নানা সুযোগ-সুবিধা তৈরি করে দিয়েছেন। শীতের সময়ে দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করেছেন কম্বল। বর্তমানে তিনি বড় ভবানীপুর রয়হান কাজীর বাড়ি থেকে মহারাজপুর ব্রিজ পর্যন্ত তিন কিলোমিটার রাস্তা পাকা করার জন্য জোড় প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তার প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়ে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী রাস্তাটি খুব দ্রুত পাকা করার আশ্বাস দিয়েছেন।

ইউপি সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে কাজী লুৎফর রহমান বলেন, আমি দীর্ঘদিন যাবৎ সামাজিক কর্মকান্ড করে আসছি। সবসময় ওয়ার্ডবাসীর পাশে থাকাসহ ওয়ার্ডের উন্নয়নে সচেষ্ট রয়েছি। কিন্তু একজন নির্বাচিত জনপ্রতিনিধির পক্ষে সাধারণ মানুষের জন্য যা করা সম্ভব-তা কোন ব্যক্তির পক্ষে সম্ভব নয়। এ জন্যই আমার ওয়ার্ডের ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। নির্বাচিত হতে পারলে দলমত নির্বিশেষে সবার মতামত ও সহযোগিতায় আমার ওয়ার্ডটিকে ‘মডেল ওয়ার্ড’ হিসেবে গড়ে তুলবো। ওয়ার্ডবাসীর নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করতে সর্বদা সচেষ্ট থাকবো। এ ব্যাপারে আমি বড় ভবাণীপুর ও হাটজয়পুর গ্রামবাসীর দোয়া ও সমর্থন চাই।

Comments

comments

     এ জাতীয় আরো খবর