,

সর্বশেষ :
বাংলাদেশ কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের উদ্যোগে করোনায় প্রাণ হারানো শিক্ষকের পরিবারকে আর্থিক সহায়তা এডঃ এম.এ খালেকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান এডঃ এম এ খালেকের ১ম মৃত্যু বার্ষিকী আজ রাজবাড়ীতে কাজ শেষ না হতেই ৩৭৬ কোটি টাকার বাঁধে ভাঙন ফেসবুক গ্রুপ ‘বসন্তপুর লাইভ’-এর পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভিজিএফ-এর চাল বিতরণ রাজবাড়ীর বসন্তপুর ও আলীপুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ী জেলা বারের আইনজীবী সুদীপ্ত গুহের স্থগিত হওয়া ‌’সদস্যপদ পুনর্বহাল’ রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক হলেন রিয়ান

রপ্তানি খাতে একধাপ এগিয়ে যাবার লক্ষে ‘ডিভিশন প্রাইম গ্রীন’ এর যাত্রা শুরু

News

বাংলাদেশের বাছাইকৃত টাটকা সবজি ও ফল বিশ্বের সকল দেশে পৌঁছে দিচ্ছে ‘ডিভিশন প্রাইম গ্রীন’
তরুণ কিছু উদ্যোক্তা বেশ কয়েক বছর আগে গড়ে তুলেছিলেন ‘ডিভিশন প্রাইম’। সফলতার সাথে বেশ কয়েক বছর ধরে বিভিন্ন কর্পোরেট হাউস গুলোতে কর্পোরেট সার্ভিস প্রদান করে আসছে ‘ডিভিশন প্রাইম’। তারই ধারবাহিকতায় এরই মধ্যে আন্তর্জাতিক মানের অনুষ্ঠান আয়োজন করে সফলতা লাভ করেছে প্রতিষ্ঠানটি।

এবার, নতুন চ্যালেঞ্জ নিয়ে যাত্রা শুরু করেছে ‘ডিভিশন প্রাইম’। ‘ডিভিশন প্রাইম গ্রীন’ নামে নতুন একটি বিভাগ চালু করেছে তারা। ‘ডিভিশন প্রাইম গ্রীন’ বিশ্বের সকল দেশে পৌঁছে দিচ্ছে বাংলাদেশের ৩০ টিরও বেশি রকমের টাটকা সবজি ও ফল।
প্রতিষ্ঠানটির কর্নধাররা জানান, তাদের প্রতিষ্ঠানটি সরকার অনুমোদিত একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান। বাংলাদেশের বাছাইকৃত সেরা সবজি ও ফল তারা বিদেশে রপ্তানি করে থাকেন। তাদের প্রতিষ্ঠানে সবজি ও ফল সংরক্ষণের জন্য ব্যাবহার করা হয় আধুনিক প্রযুক্তি। এখানে কোন প্রকার কেমিক্যাল বা ফরমালিন ব্যাবহার করা হয়না। সবজি ও ফলের মান নিয়ন্ত্রণের জন্য তাদের রয়েছে একদল সুদক্ষ কর্মী। গ্রাহকের কাছে সঠিক সময়ে পণ্য পৌঁছে দেওয়াসহ তারা নিশ্চিত করছে যথাযথ দাম এবং আন্তর্জাতিক মানের সেবা।

‘ডিভিশন প্রাইম গ্রীন’ এর মূল লক্ষ্য জানতে চাইলে প্রতিষ্ঠানটির কর্নধার জানান ‘বাংলাদেশের সবজি এবং ফল বিদেশে রপ্তানি করে দেশে বৈদেশিক মুদ্রা অর্জন এবং বাংলাদেশের সুনাম বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে ‘ডিভিশন প্রাইম গ্রীন’ বদ্ধ পরিকর।

তাদের এই প্রচেষ্টা-কে সামনে এগিয়ে নিয়ে যেতে যে কোন দেশ থেকে যোগাযোগ করতে পারেন:

WhatsApp Hotline is available 24 hours a day: +8801713267303
E-mail: info@divisionprime.com
Cell Phone: +8801713267303

Comments

comments

     এ জাতীয় আরো খবর