,

সর্বশেষ :
বাংলাদেশ কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের উদ্যোগে করোনায় প্রাণ হারানো শিক্ষকের পরিবারকে আর্থিক সহায়তা এডঃ এম.এ খালেকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান এডঃ এম এ খালেকের ১ম মৃত্যু বার্ষিকী আজ রাজবাড়ীতে কাজ শেষ না হতেই ৩৭৬ কোটি টাকার বাঁধে ভাঙন ফেসবুক গ্রুপ ‘বসন্তপুর লাইভ’-এর পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভিজিএফ-এর চাল বিতরণ রাজবাড়ীর বসন্তপুর ও আলীপুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ী জেলা বারের আইনজীবী সুদীপ্ত গুহের স্থগিত হওয়া ‌’সদস্যপদ পুনর্বহাল’ রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক হলেন রিয়ান

গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে মেয়র পদে লাঙ্গল নিয়ে লড়ছেন সাংবাদিক হেলাল

News

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার আসন্ন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে মেয়র প্রার্থী হয়েছেন তরুণ সমাজসেবক ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ। দোয়া চেয়ে লাঙ্গল নিয়ে লড়ে চলেছেন তিনি। 

সাংবাদিক হেলাল মাহমুদ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির অন্যতম যুগ্ম-সাংগঠনিক সম্পাদক। এর আগে তিনি জেলা জাতীয় পার্টির কার্যনির্বাহী সদস্যের পাশাপাশি দীর্ঘদিন সহযোগী সংগঠন জাতীয় ছাত্র সমাজ ও যুব সংহতির রাজনীতির সাথে জড়িত ছিলেন। গোয়ালন্দ পৌরসভার বিগত নির্বাচনেও তিনি জাতীয় পার্টির মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। জাতীয় পার্টির রাজনীতির পাশাপাশি তিনি একজন সাংস্কৃতিক কর্মী। আবৃত্তি, অভিনয়, নাটক, গানসহ সংস্কৃতির নানা অঙ্গনে তার দীর্ঘ দিনের পদচারণা রয়েছে। গোয়ালন্দ-রাজবাড়ীর বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথেও তিনি ওতপ্রোতভাবে জড়িত। এর পাশাপাশি তিনি দীর্ঘ দিন শিক্ষকতাও করেছেন।

গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউলি কেউটিল মাস্টারপাড়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম সহিদুল ইসলাম ও হাসিনা বেগম দম্পতির একমাত্র সন্তান হেলাল মাহমুদ ব্যক্তিগত জীবনে বিবাহিত। স্ত্রী সেলিনা শিরিন একজন গৃহিনী। একসময় তিনিও শিক্ষকতা করতেন। তাদের একমাত্র সন্তান আরদ্বী বিনতে মাহমুদ ইকরা ১০ম শ্রেণীর শিক্ষার্থী। 

মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে সাংবাদিক হেলাল মাহমুদ বলেন, আমি ছাত্র জীবন থেকেই জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত। পার্টির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি ও সেনাপ্রধান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে জাতীয় পার্টির রাজনীতিতে সম্পৃক্ত হই। জাতীয় ছাত্র সমাজ ও যুব সংহতির ধারাবাহিকতায় বর্তমানে মূল দলের জেলা কমিটিতে যুগ্ম-সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। দলের প্রতীক লাঙ্গলকে তুলে ধরার জন্য কেন্দ্রীয় ও জেলা নেতাদের পরামর্শক্রমে মেয়র প্রার্থী হয়েছি। আমার অনেক টাকা-পয়সা না থাকলেও সাধারণ মানুষের প্রতি আমার অগাধ ভালোবাসা আছে। আমি আমার সামর্থ্য অনুযায়ী সবসময়ই তাদের পাশে দাঁড়াই-কাজ করি। জনপ্রতিনিধি হতে পারলে আরও বড় পরিসরে সেবা করার সুযোগ পাবো, এ চিন্তা-ভাবনা থেকেই মেয়র প্রার্থী হয়েছি। নির্বাচিত হলে গোয়ালন্দ পৌরসভাকে ঢেলে সাজাবো। দলমত নির্বিশেষে সবার সহাযোগিতায় ও পরামর্শক্রমে সকল কার্যক্রম পরিচালনা করবো। প্রয়াত এরশাদের আদর্শকে সমুন্নত রেখে তার স্বপ্ন বাস্তবায়নে সচেষ্ট হবো। এ জন্য আমি সবার দোয়া ও সমর্থন চাই।  

Comments

comments

     এ জাতীয় আরো খবর