,

সর্বশেষ :
বাংলাদেশ কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের উদ্যোগে করোনায় প্রাণ হারানো শিক্ষকের পরিবারকে আর্থিক সহায়তা এডঃ এম.এ খালেকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান এডঃ এম এ খালেকের ১ম মৃত্যু বার্ষিকী আজ রাজবাড়ীতে কাজ শেষ না হতেই ৩৭৬ কোটি টাকার বাঁধে ভাঙন ফেসবুক গ্রুপ ‘বসন্তপুর লাইভ’-এর পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভিজিএফ-এর চাল বিতরণ রাজবাড়ীর বসন্তপুর ও আলীপুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ী জেলা বারের আইনজীবী সুদীপ্ত গুহের স্থগিত হওয়া ‌’সদস্যপদ পুনর্বহাল’ রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক হলেন রিয়ান

৮ম বর্ষে ‘রাজবাড়ী নিউজ২৪.কম’

News

সর্বদা সত্য ও ন্যায়ের পথে’- এ অঙ্গীকারে দেখতে দেখতে সাত বছর অতিক্রম করে সাফল্যের সঙ্গে অষ্টম বর্ষে পদার্পণ করলো রাজবাড়ী জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল ‘রাজবাড়ী নিউজ২৪.কম’।

‘রাজবাড়ী নিউজ২৪.কম’-এর চেয়ারম্যান এম.এ. খালেদ বলেন, সকলের কাছে রাজবাড়ীর সব খবর সবার আগে পৌঁছে দেওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে ২০১৪ সালের ২৬শে মার্চ থেকে এক ঝাঁক তরুণ ও অভিজ্ঞ সাংবাদিকদের নিয়ে যাত্রা শুরু করে আমার স্বপ্নের অনলাইন নিউজ পোর্টাল ‘রাজবাড়ী নিউজ২৪.কম’। তারই ধারাবাহিকতায় পাঠকদের ভালোবাসা ও অনুপ্রেরণায় ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ সাফল্যের সঙ্গে সাত বছর অতিক্রম করলো। সাত বছরের এই চলার পথে কখনো যে দুঃসময় আসেনি, তা নয়। তবে কখনোই আমরা হাল ছাড়িনি। তাইতো শত বাঁধা পেরিয়ে আমরা পদার্পণ করলাম অষ্টম বর্ষে।

তিনি বলেন, ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ শুরুর পর থেকেই বিশ্বের আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা অসংখ্য রাজবাড়ীবাসী যে সকল পাঠক ভক্তের ভালোবাসায় আমরা সিক্ত হয়েছি, তাদেরকে অসংখ্য ধন্যবাদ। ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ এর অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে আমাদের সকল পাঠক, সাংবাদিক ও শুভানুধ্যায়ীদের অন্তরের অন্তঃস্থল থেকে জানাই ধন্যবাদ। আপনারা আছেন বলেই ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ আজ সাত বছর পূর্ণ করতে পেরেছে। আমাদের আগামী দিনের পথচলায়ও আপনারা আমাদের সঙ্গে থাকবেন, আপনাদের অকৃত্রিম ভালোবাসায় রাঙিয়ে তুলবেন ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ কে এটাই আমাদের প্রত্যাশা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর