,

সর্বশেষ :
আপিলে মনোনয়ন ফিরে পেলেন বসন্তপুর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মীর্জা বাবু মুলঘর ইউপির ৪নং ওয়ার্ডের সদস্য পদে এবারও জয়ের ব্যাপারে আশাবাদী মামুন রাজবাড়ীতে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর আত্মহত্যা, তদন্তে পিবিআই রাজবাড়ী পাউবোর উপসহকারী প্রকৌশলীর বুকে প্রধান প্রকৌশলীর পা মেয়র জাহাঙ্গীরের বিচারের দাবিতে রাজবাড়ীতে সংবাদ সম্মেলন বসন্তপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন মান্নান মিয়া বসন্তপুর ইউপির ৮ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাহিদ শেখ দাদশী ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডের সদস্য পদে মনোনয়নপত্র জমা দিলেন শিমুল দাদশী ইউপি নির্বাচনে সংরক্ষিত সদস্য পদে মনোনয়নপত্র জমা দিলেন শারমিন বেগম বসন্তপুর ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন রাজিব খান

৮ম বর্ষে ‘রাজবাড়ী নিউজ২৪.কম’

News

সর্বদা সত্য ও ন্যায়ের পথে’- এ অঙ্গীকারে দেখতে দেখতে সাত বছর অতিক্রম করে সাফল্যের সঙ্গে অষ্টম বর্ষে পদার্পণ করলো রাজবাড়ী জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল ‘রাজবাড়ী নিউজ২৪.কম’।

‘রাজবাড়ী নিউজ২৪.কম’-এর চেয়ারম্যান এম.এ. খালেদ বলেন, সকলের কাছে রাজবাড়ীর সব খবর সবার আগে পৌঁছে দেওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে ২০১৪ সালের ২৬শে মার্চ থেকে এক ঝাঁক তরুণ ও অভিজ্ঞ সাংবাদিকদের নিয়ে যাত্রা শুরু করে আমার স্বপ্নের অনলাইন নিউজ পোর্টাল ‘রাজবাড়ী নিউজ২৪.কম’। তারই ধারাবাহিকতায় পাঠকদের ভালোবাসা ও অনুপ্রেরণায় ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ সাফল্যের সঙ্গে সাত বছর অতিক্রম করলো। সাত বছরের এই চলার পথে কখনো যে দুঃসময় আসেনি, তা নয়। তবে কখনোই আমরা হাল ছাড়িনি। তাইতো শত বাঁধা পেরিয়ে আমরা পদার্পণ করলাম অষ্টম বর্ষে।

তিনি বলেন, ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ শুরুর পর থেকেই বিশ্বের আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা অসংখ্য রাজবাড়ীবাসী যে সকল পাঠক ভক্তের ভালোবাসায় আমরা সিক্ত হয়েছি, তাদেরকে অসংখ্য ধন্যবাদ। ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ এর অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে আমাদের সকল পাঠক, সাংবাদিক ও শুভানুধ্যায়ীদের অন্তরের অন্তঃস্থল থেকে জানাই ধন্যবাদ। আপনারা আছেন বলেই ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ আজ সাত বছর পূর্ণ করতে পেরেছে। আমাদের আগামী দিনের পথচলায়ও আপনারা আমাদের সঙ্গে থাকবেন, আপনাদের অকৃত্রিম ভালোবাসায় রাঙিয়ে তুলবেন ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ কে এটাই আমাদের প্রত্যাশা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর