,

সর্বশেষ :
বাংলাদেশ কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের উদ্যোগে করোনায় প্রাণ হারানো শিক্ষকের পরিবারকে আর্থিক সহায়তা এডঃ এম.এ খালেকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান এডঃ এম এ খালেকের ১ম মৃত্যু বার্ষিকী আজ রাজবাড়ীতে কাজ শেষ না হতেই ৩৭৬ কোটি টাকার বাঁধে ভাঙন ফেসবুক গ্রুপ ‘বসন্তপুর লাইভ’-এর পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভিজিএফ-এর চাল বিতরণ রাজবাড়ীর বসন্তপুর ও আলীপুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ী জেলা বারের আইনজীবী সুদীপ্ত গুহের স্থগিত হওয়া ‌’সদস্যপদ পুনর্বহাল’ রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক হলেন রিয়ান

রাজবাড়ীর তিন থানার ওসি রদবদল

News

রাজবাড়ীর পাংশা, কালুখালী ও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিবর্তন করা হয়েছে।

নিয়মিত বদলির অংশ হিসেবে এ রদবদল বলে নিশ্চিত করেছেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহ উদ্দিন। দ্রুত সময়ের মধ্যেই বদলিকৃতরা স্ব স্ব স্থানে যোগদান করবেন বলেও তিনি জানান।

জানা গেছে, রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদারকে রাজবাড়ীর পুলিশ লাইনের লাইনওয়ারে, পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদত হোসেনকে রাজবাড়ী সদর থানায়, কালুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদুর রহমানকে পাংশা থানায় পদায়ন করা হয়েছে।

অন্যদিকে কালুখালী থানায় নবাগত নাজমুল হাসানকে এবং রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলামকে সদর সার্কেল কার্যালয়ে বদলি করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর