,

সর্বশেষ :
বাংলাদেশ কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের উদ্যোগে করোনায় প্রাণ হারানো শিক্ষকের পরিবারকে আর্থিক সহায়তা এডঃ এম.এ খালেকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান এডঃ এম এ খালেকের ১ম মৃত্যু বার্ষিকী আজ রাজবাড়ীতে কাজ শেষ না হতেই ৩৭৬ কোটি টাকার বাঁধে ভাঙন ফেসবুক গ্রুপ ‘বসন্তপুর লাইভ’-এর পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভিজিএফ-এর চাল বিতরণ রাজবাড়ীর বসন্তপুর ও আলীপুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ী জেলা বারের আইনজীবী সুদীপ্ত গুহের স্থগিত হওয়া ‌’সদস্যপদ পুনর্বহাল’ রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক হলেন রিয়ান

রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান এডঃ এম এ খালেকের ১ম মৃত্যু বার্ষিকী আজ

News

আজ ২৯শে আগস্ট রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বার এ্যাসোসিয়েশনের সাবেক সম্পাদক ও জেলা সমবায় ব্যাংক লিঃ-এর সাবেক চেয়ারম্যান এডঃ এম.এ খালেকের ১ম মৃত্যু বার্ষিকী।

  করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ২০২০ সালের ২৯শে আগস্ট রাত আনুমানিক ১০টা ৪০মিনিটে এডঃ এম.এ খালেক(৬৪) রাজধানী ঢাকার (বিআইএইচএসএইচ) বাংলাদেশ ইন্সটিটিউট অফ হেলথ্ সাইন্সেস জেনারেল হসপিটালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

  এর আগে করোনার উপসর্গ নিয়ে গত ১৩ই আগস্ট-২০২০ তারিখে রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা পরীক্ষা করাতে দেন। গত ১৬ই আগস্ট তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। নমুনা দেয়ার দিন থেকেই তিনি হালকা কাঁশি ও জ্বর নিয়ে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন। গত ১৮ই আগস্ট দিনগত রাতে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন গত ১৯শে আগস্ট সকালে তাকে রাজধানীর বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সায়েন্স জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় এবং ২৯শে আগস্ট সন্ধ্যার দিকে তার অবস্থার মারাত্মক অবনতি ঘটলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত ১০টা ৪০মিনিটে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

  সদা হাস্যোজ্জল প্রয়াত এই বর্ষীয়ান রাজনীতিবীদের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ ৩০শে আগস্ট বাদ আছর রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয়ে দলের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। 

  এছাড়া, পরিবারের পক্ষ থেকেও কোরআনখানী এবং পৃথক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

  এডঃ এম.এ খালেকের বড় ছেলে এম.এ. খালেদ পাভেল বলেন, আমার বাবা আজীবন মানুষের কল্যাণে রাজনীতি করেছেন। মানুষের বিপদে-আপদে তিনি সবসময় নিঃস্বার্থভাবে পাশে থেকেছেন এবং আমাকে ও আমার ছোটভাই এম.এ. তারেক পলিনকে সেই শিক্ষাই সবসময় দিয়ে গেছেন। 

  এম.এ খালেদ পাভেল আরো বলেন, আমার বাবা রাজবাড়ী জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন। রাজবাড়ী জেলা বিএনপিকে তিলে তিলে তিনি প্রতিষ্ঠিত করেছিলেন। সেই সাথে একজন আইনজীবী হিসেবে তিনি সবসময় সাধারণ মানুষ থেকে শুরু করে সকল শ্রেণীপেশার মানুষকে  আইনী সহায়তা দিয়েছেন। সুখে দুঃখে সকলের পাশে থাকার চেষ্টা করেছেন আজীবন। এ কারণে রাজবাড়ীর মানুষ তাকে সবসময় দোয়া ও ভালবাসায় স্মরণ করে। আজ আমার বাবার প্রথম মৃত্যু বার্ষিকীতে সকলে আমার বাবার জন্য দোয়া করবেন মহান আল্লাহ্ রাব্বুল আলামীন যেন তাকে জান্নাতুল ফেরদাউস নসীব করেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর