,

সর্বশেষ :
আপিলে মনোনয়ন ফিরে পেলেন বসন্তপুর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মীর্জা বাবু মুলঘর ইউপির ৪নং ওয়ার্ডের সদস্য পদে এবারও জয়ের ব্যাপারে আশাবাদী মামুন রাজবাড়ীতে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর আত্মহত্যা, তদন্তে পিবিআই রাজবাড়ী পাউবোর উপসহকারী প্রকৌশলীর বুকে প্রধান প্রকৌশলীর পা মেয়র জাহাঙ্গীরের বিচারের দাবিতে রাজবাড়ীতে সংবাদ সম্মেলন বসন্তপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন মান্নান মিয়া বসন্তপুর ইউপির ৮ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাহিদ শেখ দাদশী ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডের সদস্য পদে মনোনয়নপত্র জমা দিলেন শিমুল দাদশী ইউপি নির্বাচনে সংরক্ষিত সদস্য পদে মনোনয়নপত্র জমা দিলেন শারমিন বেগম বসন্তপুর ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন রাজিব খান

মুলঘর ইউপির ৪নং ওয়ার্ডের সদস্য পদে এবারও জয়ের ব্যাপারে আশাবাদী মামুন

News

রাজবাড়ী সদর উপজেলার মুলঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডের (পারসাদীপুর, পারদর্পনারায়ণপুর ও গোপালপুর) সদস্য পদে এবারও নির্বাচন করছেন মো. মামুন শেখ। ২০১৬ সালের ইউপি নির্বাচনে বিপুল সংখ্যক ভোট পেয়ে এই ওয়ার্ডের সদস্য নির্বাচিত হন মামুন। এবারের নির্বাচনেও জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।

গত ২১শে নভেম্বর মুলঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও রাজবাড়ী সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ মাহমুদ হাসান খানের কাছে মনোনয়নপত্র জমা দেন মামুন শেখ। তিনি মুলঘর ইউনিয়নের পারসাদীপুর গ্রামের মো. ইউনুছ শেখের ছেলে।

মামুন শেখ বলেন, ‘বিগত ২০১৬ সালের ইউপি নির্বাচনে আমি মুলঘর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করে বিপুল ভোটে বিজয়ী হই। বিজয় লাভ করে আমি এলাকার রাস্তাঘাট উন্নয়ন, কালভার্ট সংস্কার, বাল্যবিয়ে প্রতিরোধ, সন্ত্রাস ও মাদকমুক্তসহ সার্বিক উন্নয়নমূলক কাজ করেছি। যে কারণে এবারও জনগণের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। আমি আশাবাদী এবারও ৪নং ওয়ার্ডের জনগণ আমাকে বিপুল সংখ্যক ভোট দিয়ে বিজয়ী করবেন।’

উল্লেখ্য, আগামী ২৬শে ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সারাদেশের ৮৪০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এরমধ্যে রাজবাড়ী সদরের মুলঘর ইউনিয়নসহ ১৪টি ইউনিয়ন রয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর