,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

বহরপুর চেয়ারম্যানের দুর্নীতির প্রতিবাদ করায় হুমকিতে ৭ ইউপি সদস্যের জিডি

News

সোহেল রানা , বালিয়াকান্দি ডেস্ক ::    রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিমের দুর্নীতির প্রতিবাদকারী ৭ ইউপি সদস্য রবিবার রাতে থানায় জিডি করেছেন।
জিডিতে প্রকাশ, গত ১৭ মার্চ ৯নং ওয়ার্ডের সদস্য সুফল কুমার দাস, তপন কুমার ভৌমিক, মোঃ হালিম মন্ডল, মোঃ আবুল হোসেন, মোঃ বাচ্চু শেখ, মোছাঃ সুফিয়া বেগম, মোছাঃ জরিনা বেগম যথারীতি বহরপুর ইউনিয়ন পরিষদে যান।

চেয়ারম্যান রেজাউল করিমের বিভিন্ন দুর্নীতি ও আত্মসাত সংক্রান্তে প্রতিবাদ করলে চেয়ারম্যান অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রান নাশের হুমকি প্রদান করে। পরবর্তীতে ইউনিয়ন পরিষদ থেকে বের হয়ে বাড়ীর উদ্দেশে আসার পথে তেতুলিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন পৌছালে চেয়ারম্যানের ভাতিজা রাজু ও ৫-৭জন অজ্ঞাত লোকজন আর্তকিত ভাবে জীবন নাশের হুমকি দেয়।

বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করা হয়। একই দিন অজ্ঞাত ব্যাক্তি ০১৭২৩-৬০৮৯৭৯ মোবাইল থেকে ইউপি সদস্য মোঃ বাচ্চু সেখকে হুমকি প্রদান করে। অব্যাহত হুমকিতে আশঙ্কা গ্রস্থ হয়ে সাভাবিক ভাবে চলাফেরা করতে পারছে না।

এব্যাপারে সুফল কুমার দাস বাদী হয়ে বালিয়াকান্দি থানায় জিডি করেন। জিডি নং- ১২০, তারিখঃ- ৪-৫-১৪ইং।

রাজবাড়ি নিউজ ২৪.কম

আপডেট : ৫ মে,  ২০১৪/ ১০.৪৭ রাত  / স্বপ্ন

Comments

comments

     এ জাতীয় আরো খবর