রাজবাড়ী জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বিশ্ব ‘মা’ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ ,১১ মে, ২০১৪ | আপডেট: ১০:১৯ অপরাহ্ণ ,১১ মে, ২০১৪
পিকচার

রাজবাড়ি ডেস্ক : :    বিশ্ব মা দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে গতকাল ১১ মে বিকেলে রাজবাড়ী অফিসার্স ক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোলের মা রওশন আরা বেগম। জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোলের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ রেজাউল হক। স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আজমীর হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা নিলুফার বেগম, রাজবাড়ী মহিলা ক্লাবের সাধারণ সম্পাদিকা মীর মাহফুজা খাতুন মলি, জেলা মহিলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদিকা এডঃ সুফিয়া খান রেখা, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের সহকারী অধ্যাপিকা খন্দকার তাহিরা হাসান কাজল, জীবিকা মহিলা উন্নয়ন সমিতির সভানেত্রী শেহনাজ ইসলাম, প্রভাতী মহিলা উন্নয়ন সমিতির সভানেত্রী শামীমা আক্তার শাম্মা, মাতৃভূমি মহিলা উন্নয়ন ফাউন্ডেশনের সভানেত্রী শাহীনা সুলতানা এবং এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষিকা শামীমা আক্তার মুনমুন।


জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোলের ”মা” রওশন আরা বেগম বলেন, শুধু কল্লোলই নয়-সবাই আমার সন্তান। আমি সবার জন্যই দোয়া ও আল্লাহর রহমত কামনা করছি। 


জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোল বলেন, আজকের এ অনুষ্ঠানের মাধ্যমে শুধু আমার মাকেই নয়, সব মাকেই সম্মানিত করা হলো। মহান সৃষ্টিকর্তার পরেই মায়ের স্থান। মায়ের ঋণ কোনদিন শেষ করা যায় না। 
পুলিশ সুপার মোঃ রেজাউল হক বলেন, আজকের দিনটিতে আমার নিজের মা-সহ পুরো মা জাতির কাছে অতীত ভুল-ত্র“টির জন্য ক্ষমা চাচ্ছি। 

10155331_305515582939684_9044685194976672327_n

 

 

 

 

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আজমীর হোসেন বলেন, মা দিবসের মূল উদ্দেশ্য, মাকে যথাযথ সম্মান দেয়া। যে মা জন্ম দিয়েছেন, লালন-পালন করেছেন, তাঁকে শ্রদ্ধা জানানোর জন্য দিনটি পালন করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) এস.এম আনছারুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তোফায়েল আহম্মেদ ও প্রাক্তন সিভিল সার্জন ডাঃ পারিজাত কুমার পালসহ রাজবাড়ী অফিসার্স ক্লাব ও মহিলা ক্লাবের সদস্যগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 
অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোলের মা রওশন আরা বেগমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

রাজবাড়ি নিউজ ২৪.কম
আপডেট : রবিবার ১১ মে,২০১৪ / স্বপ্ন


এই নিউজটি 1406 বার পড়া হয়েছে
[fbcomments"]