সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম অসুস্থ্য : পিজি হাসপাতালে চিকিৎসাধীন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৩১ পূর্বাহ্ণ ,২৭ মে, ২০১৪ | আপডেট: ৫:৫৪ পূর্বাহ্ণ ,২৭ মে, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি এবং প্রাক্তন সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম অসুস্থ্য অবস্থায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (পিজি হাসপাতাল) চিকিৎসাধীন রয়েছেন।

জানাগেছে, গত প্রায় ১মাস যাবৎ প্রাক্তন সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম পায়ের সমস্যায় অসুস্থ্য হয়েছেন। তার দু’পা ফুলে যাওয়াসহ বিভিন্ন স্থানে ফোসকার মতো পড়েছে। এছাড়াও রয়েছে তীব্র ব্যাথা। এমতাবস্থায় গত ২৫ মে দুপুর ১টার দিকে তিনি পিজি হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তিনি পিজি’র প্রফেসর ডাঃ সৈয়দ আতিকুল হকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। গত ২সপ্তাহ ধরে তিনি হাঁটতে পারেন না, হাঁটতে হলে ক্রাচে ভর দিয়ে হাঁটতে হয়। ইতিমধ্যে তার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়। তবে রিপোর্ট পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে চিকিৎসকরা তার রোগটিকে ‘ভাসকুলাইটিপু ও রিএ্যাক্টিভিভ অর্থারাইটিজ বা সেলুলাইটিজ’ হিসেবে অভিহিত করেছেন। তার সুস্থ্যতার জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

উল্লেখ্য, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম ২০০১ সালে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। তার পূর্বে তিনি ৩টার্ম রাজবাড়ী পৌরসভার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হওয়ার পূর্বে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি ।

 

আপডেট : মঙ্গলবার ২৭ মে,২০১৪/আশিক


এই নিউজটি 1571 বার পড়া হয়েছে

Comments

comments